বাড়ি থেকে ডেকে নিয়ে কলেজছাত্রীকে কুপিয়ে হত্যা

দুপুরে কলেজ শেষে বাড়ি ফিরে এসেছিল বেনজির জাহান মুক্তা। এর কিছুক্ষণ পরই ফোন কল করে তাকে বাড়ির বাইরে ডেকে নেয়া হয়। ডেকে নিয়ে অজ্ঞাত দুর্বৃত্তরা এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে মুক্তাকে। এরপর স্বজনরা উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মারা যান বিএ প্রথম বর্ষের এই শিক্ষার্থী।

সোমবার (৪ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে ঝালকাঠির নলছিটি উপজেলার বাড়ইকরণ গ্রামে মর্মান্তিক এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানিয়েছে, নিহত মুক্তা ঝালকাঠি সরকারি মহিলা কলেজের বিএ প্রথম বর্ষের ছাত্রী। তিনি বাড়ইকরণ গ্রামের অবসরপ্রাপ্ত মাদরাসাশিক্ষক জাহাঙ্গীর হাওলাদারের মেয়ে।

এলাকাবাসীর বরাত দিয়ে নলছিটি থানা পুলিশ জানিয়েছে, অজ্ঞাত দুর্বৃত্তরা মুক্তাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নেয়ার পথে কলেজ খেয়াঘাট এলাকায় তার মৃত্যু হয়।

এ ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। সেখান থেকে নিহত কলেজছাত্রীর মোবাইল ফোনটি উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে নলছিটি থানার উপপরিদর্শক (এসআই) মো. সোলায়মান জানান, নিহত কলেজছাত্রীর গলায়, হাতে ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত পাওয়া গেছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়ে থাকতে পারে। 

মুক্তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে কিনা কিংবা এ ঘটনার সঙ্গে কাদের যোগসূত্র আছে তা খতিয়ে দেখতে ইতোমধ্যে পুলিশের বিশেষ টিম মাঠে নেমেছে বলেও জানান এসআই সোলায়মান। 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment