বিচ্ছেদের আগের রাতে কী ঘটেছিল, জানালেন মালাইকা

বেশ কিছুদিন আগেই ১৮ বছরের দীর্ঘ দাম্পত্য জীবনের ইতি টেনেছেন বলিউড অভিনেতা আরবাজ খান এবং অভিনেত্রী মালাইকা অরোরা। এতদিন সেই ঘটনা চাপা পড়ে গিয়েছিল। তবে সম্প্রতি বিচ্ছেদের আগের রাতের ঘটনা প্রকাশ করে আবারও আলোচনায় এসেছেন মালাইকা।

ভারতীয় গণমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কের জেরেই নাকি তাদের সম্পর্কের বিচ্ছেদ ঘটে। যদিও এখন পর্যন্ত প্রকাশ্যে কেউ বিষয়টি স্বীকার করেননি। কিন্তু বিচ্ছেদের আগের রাতে কী হয়েছিল, সে বিষয়ে মুখ খুলেছেন মালাইকা।

সম্প্রতি কারিনা কাপুরের একটি রেডিও শো-তে অতিথি হিসেবে উপস্থিত হয়ে বিষয়টি প্রকাশ্যে আনেন এই অভিনেত্রী। মালাইকা জানান, বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়ার আগে বন্ধু ও প্রিয়জনরা তাকে বারবার ভেবে নেওয়ার পরামর্শ দিয়েছিলেন।

‘এমনকি যেদিন বিচ্ছেদ হয়েছিল তার আগের দিন রাতেও পরিবারের লোকেরা আমাকে জিজ্ঞেস করেছিল, তুমি কি নিশ্চিত? তোমার সিদ্ধান্ত সম্পর্কে ১০০ শতাংশ নিশ্চিত তো তুমি? আসলে আমাকে নিয়ে যারা চিন্তা করে, তারাই এ সব জানতে চেয়েছিল’, বলেন মালাইকা।

তবে বিচ্ছেদের সিদ্ধান্ত তাদের দুজনেরই ছিল এ কথা স্পষ্ট করে দিয়েছেন মালাইকা। আর সেই সিদ্ধান্তকে সম্মান জানিয়েছেন প্রিয়জনরা। জীবনের কঠিন সময়ে পরিবারকে পাশে পেয়েছেন বলেও জানান এই অভিনেত্রী।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment