সারার প্রেমে ‌‘সৎ মা’ কারিনার আপত্তি!

অভিনয় দক্ষতার গুণে বেশ বিছুদিন ধরেই আলোচনায় বলিউড অভিনেত্রী সারা আলী খান। শুধু সিনেমা নয়, এখন রীতিমতো তার জীবন নিয়েও চর্চা শুরু হয়ে গেছে। শোনা যাচ্ছে, সারা নাকি আজকাল তার প্রথম ছবি ‘কেদারনাথ’-এর নায়ক সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ডেট করছেন। আর এতেই নাকি আপত্তি তার ‘সৎ মা’ কারিনা কাপুর খানের।

ভারতের শীর্ষস্থানীয় এক গণমাধ্যম জানিয়েছে, কার্তিক আরিয়ানের প্রতি নিজের ভালোলাগার কথা বহুবার জানিয়েছেন সাইফ আলী খানের মেয়ে সারা। তবে কার্তিক আরিয়ানের কাছ থেকে কোনো সদুত্তর পাননি তিনি। এর মধ্যেই সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সারার ডেটের খবর শোনা গেল।

শোনা যাচ্ছে, সারা নাকি সুশান্ত সিং রাজপুতের সঙ্গে প্রেম করছেন। বিশেষ করে সুশান্তের জন্মদিনের পার্টিতে সমস্ত ব্যস্ততা ফেলে তার জন্য কেক নিয়ে হাজির হয়েছিলেন এ অভিনেত্রী। আর এই খবর খুব স্বাভাবিকভাবেই গসিপ কুইন কারিনার কানে পৌঁছে গেছে। সম্প্রতি এ বিষয়েই মুখ খুলেছেন কারিনা।

সাইফপত্নী কারিনা বন্ধু অমৃতা অরোরার সঙ্গে একটি চ্যাট শোয়ে হাজির হয়েছিলেন। সেখানেই সারাকে তিনি কোন উপদেশ দিতে চান কিনা তা জানতে চাওয়া হয়। এ প্রসঙ্গে কারিনা বুদ্ধিমত্তার সঙ্গে সুশান্তের নাম না করে বলেন, সারা তার প্রথম সিনেমার হিরোর সঙ্গে যেন প্রেম না করেন। আর এই বিষয়টি তিনি খুব শিগগিরই সারাকে বলবেন বলেও জানান।

যদিও এ প্রসঙ্গে সারা ও সুশান্ত কেউই মুখ খোলেননি।

প্রসঙ্গত, সারা-সুশান্তের প্রথম ছবি ‘কেদারনাথ’ বক্স অফিসে বেশ ভালো সাড়া ফেলেছে। শোনা যাচ্ছে, ডেভিড ধাওয়ানের পরবর্তী ছবি ‘কুলি নাম্বার ওয়ানে’র রিমেকে বরুণ ধাওয়ানের সঙ্গে কাজ করতে চলেছেন সারা।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment