তৈমুরের ন্যানির বেতন নিয়ে মুখ খুললেন কারিনা

কারিনা পুত্র তৈমুর আলি খানের জনপ্রিয়তা যেকোনও তারকার জনপ্রিয়তাকেও হার মানাবে। তবে তৈমুরের সঙ্গে সব সময় পাপারাৎজির ক্যামেরায় যিনি ধরা দেন তিনি হলেন তৈমুরের ন্যানি সাবিত্রী। তিনিও পাপারাৎজি ও সোশ্যাল মিডিয়ায় দৌলতে সব সময়ই খবরের শিরোনামে উঠে আসেন।

বেশ কয়েকমাস আসে বিশেষ সূত্রে জানা যায়, তৈমুরের ন্যানির বেতন দেশের অনেক আমলার থেকেও বেশি। জানা যায় তৈমুরের ন্যানি নাকি মাসে দেড় লক্ষ টাকা বেতন পান।

সম্প্রতি, টক শো ‘পিঞ্চ বাই আরবাজ’-এ এবিষয়ে কারিনাকে প্রশ্ন করা হলে তিনি বেশ বিরক্ত হন। প্রশ্ন করা হয় তৈমুরের ন্য়ানির বেতন নাকি দেশের অনেক আমলার থেকেও বেশি? কারিনা পাল্টা প্রশ্ন ছুঁড়ে দিয়ে বলেন,তাই নাকি? কী করে যে লোকে এসব জানতে পারে বুঝি না।

কারোর এবিষয়ে প্রশ্ন থাকে মন্ত্রীসভায় গিয়ে করুন। আমার সন্তান কীভাবে ভালো থাকবে সুরক্ষিত থাকবে সেসবের উপরে কোনও মূল্য আমার কাছে নেই। এক্ষেত্রে শিশু ভালো থাকবে সেটাই শেষ কথা। উনি আমার ছেলেকে সবসময় দেখেন ওনাকে বেতন দেওয়া আমার কর্তব্য।

প্রসঙ্গত, জুহুর একটি সংস্থার মাধ্যমে নাকি কারিনা তৈমুরের জন্য ন্যানি খুঁজে পেয়েছিলেন। এই একই সংস্থার থেকে ন্যানি পেয়েছিলেন সোহা আলি খান ও তুষার কাপুর সহ আরও অনেক তারকাই। জিনিউজ

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment