বিকেলে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন ভিপি নুর ১৬ মার্চ ২০১৯ ১২:০০

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে যাবেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) নবনির্বাচিত সহসভাপতি (ভিপি) নুরুল হক নুর। আজ শনিবার বিকেল ৪টায় প্রধানমন্ত্রীর সঙ্গে ডাকসুর বিজয়ী নেতাদের সাক্ষাৎ করার কথা। প্রধানমন্ত্রীর প্রেস উইং বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ প্রসঙ্গে নুর বলেন, ‘প্রধানমন্ত্রীর চায়ের দাওয়াতে আমরা সবাই অবশ্যই যাব। এটা তো আর ব্যক্তিগত দাওয়াত নয়। ডাকসু ও হল সংসদে যারা জয়ী তাদের সবাইকে তিনি ডেকেছেন। তিনি দেশের প্রধানমন্ত্রী, আমাদের সবারই প্রধানমন্ত্রী।’

নুরের সঙ্গে যাচ্ছেন সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের প্যানেল থেকে নির্বাচিত সমাজসেবা সম্পাদক আকতার হোসেন। এ ছাড়া ডাকসুর সাধারণ সম্পাদক (জিএস) গোলাম রাব্বানী, এজিএস সাদ্দাম হোসেনসহ ছাত্রলীগের প্যানেলের জয়ীরা সবাই।

ডাকসুর জিএস ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বলেন, ‘ছাত্রলীগের প্যানেল থেকে ডাকসু ও হল সংসদে যারা জয়ী হয়েছি, তারা সবাই শনিবার গণভবনে যাচ্ছি।’

জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর একজন বিশেষ সহকারী ফোনে আমন্ত্রণ জানান ডাকসু এবং হল সংসদে নির্বাচিতদের।

প্রসঙ্গত, গত সোমবার ডাকসু নির্বাচনে ভিপি পদে বিজয়ী হয়েছেন কোটা আন্দোলনের নেতা নুরুল হক নুর। তিনি ১১ হাজার ৬২ ভোট পেয়েছেন। অন্যদিকে জিএস পদে বিজয়ী হয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। তিনি পেয়েছেন ১০ হাজার ৪৮৪ ভোট।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment