সাভারে ২ গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

সাভারে পৃথক স্থান থেকে সম্পা বেগম (২৮) ও এলিজার (২৫) নামে দুই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার দিবাগত রাতে সাভারের ইমান্দিপুর ও হেমায়েতপুরের তেঁতুলঝোরা এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, রাতে সাভারের ইমান্দিপুর এলাকার ভাড়া বাড়িতে ঘরের আড়ার সঙ্গে গৃহবধূ সম্পা বেগমের ঝুলন্ত লাশ দেখতে পায় পরিবারের সদস্যরা। পরে তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের স্বামী গার্মেন্টস শ্রমিক কাজল হোসেনকে আটক করেছে পুলিশ। নিহত ওই গৃহবধূর বাড়ি চুয়াডাঙ্গা জেলার দামরহুদা থানার ঈশ্বরচন্দ্রপুর গ্রামে।

এদিকে একই সময় সাভারের তেঁতুলঝোড়ার ভরারী এলাকায় নিজ ভাড়া ঘরে গৃহবধূ এলিজার ঝুলন্ত লাশ দেখে পরিবারের লোকজন থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আজগর আলী জানান, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর বলা যাবে এ দুটি হত্যাকাণ্ড না অন্য কিছু। এ ঘটনায় সাভার মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment