বিগ ব্যাশে মেলবোর্ন স্টার্সের হয়ে আর কোচিং করবেন না ফ্লেমিং

২) বিগ ব্যাশের দল মেলবোর্ন স্টার্সের কোচ হিসেবে দায়িত্বে ছিলেন নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক স্টিফেন ফ্লেমিং। টুনার্মেন্ট সমাপ্তির পর দলটি থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। স্টার্স কর্তৃপক্ষ বুধবার জানিয়েছে, ম্যাক্সওয়েলদের সাথে চুক্তি বাড়াতে চান না ফ্লেমিং।

৩) বিগ ব্যাশের চার মৌসুমে মেলবোর্ন স্টার্সের দায়িত্বে ছিলেন ফ্লেমিং। তার অধীনে টুর্নামেন্টে দুইবার ফাইনাল খেলেছিল দলটি। ২০১৫-১৬ মৌসুমে দায়িত্ব নিয়েই স্টার্সকে ফাইনালে নিয়ে যান তিনি। কিন্তু শিরোপার স্বাদ পায়নি। এরপরের আসরে সেমিফাইনালে বাদ পড়ে যায় তাঁর দল। ২০১৭-১৮ মৌসুমে একেবারেই বাজে পারফর্মেন্স করেছিল মেলবোর্ন স্টার্স। পয়েন্ট টেবিলে সবার নিচে থেকে টুর্নামেন্ট শেষ করেছিল তারা। তবে গত আসরে আবার ধরে দাঁড়ায় দলটি এবং ফ্লেমিংয়ের অধীনে ফাইনাল খেলে দ্বিতীয়বারের মতো।

৪) শিরোপার স্বাদ না পাওয়া ফ্লেমিং এবার অন্য কাউকে দায়িত্ব দিতে চান দলটির। তবে তাঁর বিশ্বাস যে কারো অধীনে ভালো করার সামর্থ্য রাখে বর্তমান স্টার্সরা। ফ্লেমিংয়ের ভাষায়, ‘আমি উপলব্ধি করছি সরে দাঁড়ানোর এটাই সঠিক সময় এবং অন্য কাউকে হাল ধরার সুযোগ দেয়া এবং ক্লাবকে সামনে এগিয়ে যেতে সাহায্য করা। ভালো একটি অবস্থায় আছে ক্লাবটি।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment