যশোরে ধানক্ষেত থেকে গৃহবধুর লাশ উদ্ধার

যশোরে ধানক্ষেত থেকে গৃহবধুর লাশ উদ্ধার

https://youtu.be/KX9nOSDa0Vk

যশোর সদর উপজেলার চুড়ামনকাটির বাগডাঙ্গা বাওড় সংলগ্ন একটি ধানক্ষেত থেকে গলায় ওড়না পেচানো এক গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে। নিহত গৃহবধু রিপা বেগম বাগডাঙ্গা গ্রামের সর্দারপাড়ার ট্রাক ড্রাইভার ইমরান হোসেনের স্ত্রী।

আজ সোমবার সন্ধায় সাজিয়ালী পুলিশের ইনচার্জ সুকুমার রায় এ লাশ উদ্ধার করেছেন।

নিহতের স্বামী ইমরান হোসেন জানান, তার স্ত্রী রিপা বেগম রবিবার রাত ৯টার দিকে বাড়ি থেকে নিখোঁজ হয়। সারারাত খোঁজাখুঁজির পর কোথাও তার সন্ধান পাওয়া যায়নি। সোমবার সন্ধ্যার দিকে লোক মুখে জানতে পারে তার স্ত্রীর মরদেহ পড়ে আছে বাড়ির অদুরে বাওড়ের পাশে একটি ধান ক্ষেতে।

স্থানীয়রা জানিয়েছেন, সোমবার বিকেল ৬টার দিকে বাগডাঙ্গা গ্রামের কয়েকজন কৃষক তাদের ধান ক্ষেতে যান। তারা এসময় বাওড় সংলগ্ন একটি ধান ক্ষেতে একজন মহিলার লাশ দেখতে পায়। এসময় তারা খবর দেন সাজিয়ালী ফাঁড়ি পুলিশকে। খবর পেয়ে ঘটনাস্থানে যান সাজিয়ালী ফাঁড়ি পুলিশের ইনচার্জ এস আই সুকুমার কুন্ডুসহ সঙ্গীয় পুলিশ ফোর্স।

এসআই সুকুমার কুণ্ডু সাংবাদিকদের জানান, কেউ তাকে মেরে এখানে লাশটি ফেলে রেখে যেতে পারে। লাশের গলায় ওড়না পেচিয়ে ফাঁস দিয়ে পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে। পারিবারিক কোলহের জের ধরে তার স্বামীসহ শশুরবাড়ির লোকজন এই হত্যাকাণ্ড ঘটাতে পারে বলে তিনি ধারণা করছেন। তবে কি কারণে এবং কারা এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে তা তদন্ত ছাড়া বলা সম্ভব নয়।

নিহতের পরিবার জানায়, ১০ বছর পূর্বে ইমরানের সাথে রিপার বিয়ে হয়। বিয়ের ২ বছর পর তাদের সংসারে একটি ছেলে সন্তান জম্ম নেয়। রিপার পিতার বাড়ি ঝিকরগাছা উপজেলার বিষেহরি গ্রামে।

এলাকাবাসী জানায়, ইমরান সম্প্রতি চুড়ামনকাটি ইউনিয়নের ইসলামপুর গ্রামে দ্বিতীয় বিয়ে করে। তারপর থেকে তাদের সংসারে প্রায় অশান্তি লেগে থাকতো। তাদের ধারণা, এই খুনের সাথে তার স্বামীসহ তার পরিবারের লোকজন জড়িত থাকতে পারে।

লাশ উদ্ধার করে পুলিশ যশোর জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে। নিহতের পরিবার থেকে মামলা করা হবে বলে জানা গেছে। তবে লাশ উদ্ধারের সময় স্বামীর পরিবারের কাউকে দেখা যায়নি বলে পুলিশ দাবি করেছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment