বিশ্বকাপে ভারত-পাকিস্তানের ম্যাচ নিয়ে আবারও উস্কে দিলেন শেহবাগ

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপের আগে ইংল্যান্ড দল পাকিস্তান ও আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলবে। সেই সিরিজে ইংল্যান্ডের বিপক্ষে বেন স্টোকস ও জস বাটলারসহ কয়েকজন ক্রিকেটারকে বিশ্রাম দিবে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি)।

আগামী বুধবার বিশ্বকাপের জন্য প্রাথমিক দল ঘোষণা করবে ইংলিশরা। বিশ্বকাপ স্কোয়াডের সঙ্গে আসন্ন আয়ারল্যান্ড এবং পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের দলও ঘোষণা করবে তারা। যতদূর জানা গিয়েছে, বেন স্টোকস, জস বাটলার ছাড়াও জনি বেয়ারস্টোকেও এই ওয়ানডে সিরিজ দুটিতে রাখছে না ইংল্যান্ড। দলের দুই নিয়মিত উইকেটরক্ষককে বিশ্রাম দিলে সেক্ষেত্রে স্যাম বিলিংসের দরজা খুলে যাচ্ছে ওয়ানডে সিরিজে।

এছাড়া এই সিরিজ দুটি দিয়েই ইংল্যান্ডের হয়ে অভিষেক হওয়ার জোর সম্ভাবনা রয়েছে পেস বোলিং অলরাউন্ডার জোফরা আর্চারের। সেই সঙ্গে বিশ্বকাপ দলেও তার থাকা নিয়ে রয়েছে গুঞ্জন। বুধবার ঘরের মাঠে অনুষ্ঠিত বিশ্বকাপের জন্য প্রাথমিক দল ঘোষণা করবে ইংল্যান্ড। এরপরই মূল দল ঘোষণা করবে তারা। মে মাসের ২৩ তারিখ পর্যন্ত বিশ্বকাপের স্কোয়াডে পরিবর্তন আনতে পারবে যেকোনো দল।

মে মাসের ৩০ তারিখ পর্দা উঠবে বিশ্বকাপ আসরের। অবশ্য বিশ্বকাপের আগে ইংল্যান্ড এবং আফগানিস্তানের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে ইংলিশরা। তার আগে আয়ারল্যান্ড এবং পাকিস্তানের বিপক্ষে সিরিজ খেলবে ইয়ন মরগানের দল।

এক্সক্লুসিভ রিলেটেড নিউ

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment