কেরানীগঞ্জে কিশোরীকে দলবেঁধে ধর্ষণ

কেরানীগঞ্জে কিশোরীকে দলবেঁধে ধর্ষণ

carrier ac price in Bangladesh

দক্ষিণ কেরানীগঞ্জের আইনতা সরিঘাট এলাকায় ঘুরতে গিয়ে এক কিশোরী (১৪) দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে।

এ ঘটনায় ওই ধর্ষিতার বড় বোন থানায় একটি ধর্ষণের মামলা করলে সোমবার রাতে পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ছয় ধর্ষককে গ্রেপ্তার করে আদালতে পাঠায়।

মঙ্গলবার ছয় ধর্ষক আদালতে ধর্ষণের কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. আশিকুজ্জামান জানান, ২০ এপ্রিল দক্ষিণ কেরানীগঞ্জ থানার ধলেশ্বর এলাকার ১৪ বছরের কিশোরী মেয়ে পার্শ্ববর্তী এলাকার আইনতা সারিঘাট এলাকায় বিকেলে ঘুরতে যায়। সেখানে আকাশ নামের একটি ছেলে ওই কিশোরীকে তার বাড়িতে যাওয়ার জন্য প্রস্তাব দেন। তখন মেয়েটি তার প্রস্তাবে রাজি না হলে আকাশ রায়হান নামের আরেকটি ছেলেকে ডাকেন। রায়হান মেয়েটির পূর্ব পরিচিত। রায়হান এসে মেয়েটিকে সারিঘাট এলাকায় নদীর ওপারে ঘুরতে নিয়ে যায়। সেখানে নির্জনস্থানে নিয়ে আট-দশজন মিলে জোর পূর্বক মেয়েটিকে ধর্ষণ করে।

এরপর মেয়েটি বাড়িতে গিয়ে তার স্বজনদের কাছে বিষয়টি জানায়। তখন মেয়ের বড় বোন বাদী হয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি ধর্ষণের মামলা করেন।

মামলা হওয়ার পর আমরা প্রথমে আসামিদের নাম ঠিকানা ও তাদের স্থান শনাক্ত করি। এরপর সোমবার রাতে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে ছয় ধর্ষককে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। আশা করি বাকি আসামিদের দু’একদিনের মধ্যে গ্রেপ্তার করতে পারব।

মঙ্গলবার গ্রেপ্তারকৃত আসামিদের বিজ্ঞ আদালতে পাঠালে আসামিরা আদালতে ধর্ষণের কথা স্বীকার করেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment