কালিয়াকৈরে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবককে গনপিটুনি

গাজীপুরের কালিয়াকৈরে গত কয়েকদিন ধরে তৃতীয় শ্রেনীর এক স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। তাকে অভিযোগে গতকাল শুক্রবার দুপুরে এক যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা করেছে এলাকাবাসী।

অভিযুক্ত যুবক হলেন, চাঁদপুরের কচুয়া উপজেলার পহলফুরিদ এলাকার আমির হোসেনের ছেলে আবুল হোসেন।

এলাকাবাসী, পুলিশ ও স্কুলছাত্রীর পরিবার সুত্রে জানা গেছে, ওই স্কুলছাত্রী কালিয়াকৈর উপজেলার সফিপুর পুর্বপাড়া এলাকার আলম খানের বাড়িতে তার মা-বাবার সঙ্গে বাসা ভাড়া থেকে স্থানীয় একটি স্কুলে তৃতীয় শ্রেনীতে লেখাপড়া করে আসছে। কিন্তু গত কয়েকদিন ধরে একই বাড়ির অপর ভাড়াটে আবুল হোসেন কৌশলে ওই স্কুলছাত্রীকে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে। ঘটনাটি কাউকে জানালে প্রাণনাশের হুমকি দেয় আবুল হোসেন। এ ভয়ে ওই স্কুলছাত্রী কাউকে বলতে পারেনি।

শুক্রবার সকালে ওই স্কুলছাত্রী অসুস্থ্য হয়ে পড়লে ঘটনাটি সে তার মা জানান। পরে তার মা ঘটনাটি বাড়ির মালিক আলম খানকে জানান এবং ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়ে। একপর্যায়ে এলাকাবাসী উত্তেজিত হয়ে দুপুরে আবুল হোসেনকে আটক করে গনপিটুনি দিয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আবুল হোসেনকে গ্রেপ্তার করে। এ ঘটনায় কালিয়াকৈর থানায় মামলা প্রস্তুতি চলছে।

কালিয়াকৈর থানাধীন মৌচাক ফাঁড়ি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, এঘটনায় আবুল হোসেন নামে এক যুবককে ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করা হয়েছে। তবে এ ঘটনায় ওই স্কুলছাত্রীর পরিবারে পক্ষ থেকে কালিয়াকৈর থানায় মামলার প্রস্তুতি চলছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment