স্কুলছাত্রীকে গণধর্ষণ শেষে হত্যা, আটক ৩

মাদারীপুরের শিবচরে এক স্কুলছাত্রীকে গণধর্ষণ শেষে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় রবিবার রাতে শিবচরে একটি আবাসিক হোটেল থেকে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে হোটেল ম্যানেজার রোনাল্ড, হোটেল বয় খায়রুল এবং রুবেল খান নামে এক যুবককে আটক করেছে পুলিশ। গণধর্ষণে নিহত কিশোরী পৌর এলাকার একটি স্কুলের নবম শ্রেণির ছাত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার সকালে স্বামী স্ত্রী পরিচয়ে শিবচরে আবাসিক হোটেলের একটি কক্ষ ভাড়া নেয় রুবেল খান। এসময় হোটেল রুমে ওই কিশোরীকে ধর্ষণ করে রুবেল। পরে একই হোটেলের ম্যানেজার রোনাল্ড এবং হোটেল বয় খাইরুলও কিশোরীকে ধর্ষণ করে।

এদিকে স্থানীয়রা বিষয়টি টের পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে শিবচরের কাঠাঁলবাড়ী এলাকার তোতা খানের ছেলে রুবেল খান এবং হোটেলের ম্যানেজার রোনাল্ড এবং হোটেল বয় খায়রুলকে আটক করে।

নিহত স্কুল ছাত্রীর মামা বলেন, আমার ভাগনিকে ফুসলিয়ে নিয়ে তিনজন গণধর্ষণ শেষে হত্যা করেছে। একটি প্রভাবশালী মহল বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করছে। আমি এর বিচার চাই।

মাদারীপুর পুলিশ সুপার সুব্রত কুমার হালাদার বলেন, এই ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে। আমাদের তদন্ত চলছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment