গোসলের সময় দাহ্য পদার্থ নিক্ষেপ, ঝলসে গেল গৃহবধূর পিঠ

গরমে মুক্তি পেতে রাতে বাথরুমে গোসল করছিলেন এক গৃহবধূ। এ সময় হঠাৎ তার পেছন দিকে অ্যাসিড জাতীয় দাহ্য পদার্থ নিক্ষেপ করা হয়। এতে ওই গৃহবধূর পিঠ ঝলসে যায়। দগ্ধ ওই গৃহবধূর নাম মনিরা সুলতানা (২৪)।

গতকাল রোববার রাত ৯টার দিকে সাতক্ষীরা সদর উপজেলার আগরদাঁড়ি গ্রামে এ ঘটনা ঘটে। মনিরা সুলতানা ওই গ্রামের নূর মোহাম্মদের স্ত্রী।

চিকিৎসাধীন মনিরা সুলতানা জানান, তারা স্বপরিবারে আগরদাঁড়ি পূর্বপাাড়ায় জমি কিনে বাড়ি তৈরি করে বসবাস করছেন। কিন্তু বিষয়টি ভালোভাবে নেয়নি প্রতিবেশি আব্দুল মজিদের স্ত্রী শাহানারা ও তাদের ছেলে নির্মাণ শ্রমিক মাসুদ। এ কারণে তারা তাদেরকে কয়েকবার উচ্ছেদ করারও চেষ্টা করে।

এক সন্তানের জননী ওই গৃহবধূ আরও জানান, রাত ৯টার দিকে তিনি বাথরুমে গোসল করছিলেন। হঠাৎ তার শরীরে কি যেন এসে পড়ে জ্বলতে শুরু করে। এ সময় পেছনে ফিরে তিনি মাসুদকে পালিয়ে যেতে দেখেন। পরে তার চিৎকারে স্বজনরা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে।

সাতক্ষীরা সদর হাসপাতালের সার্জারি কনসালট্যান্ট ডা. শরিফুল ইসলাম জানান, মনিরার পিঠ অ্যাসিড জাতীয় দাহ্য পদার্থ দিয়ে ঝলসে দেওয়া হয়েছে।

ওই গৃহবধূর শরীরের ১০ শতাংশ পুড়ে গেছে উল্লেখ করে তিনি বলেন, ফরেনসিক পরীক্ষা ছাড়া কি ধরনের দাহ্য পদার্থ তা বলা যাবে না। তাকে ঢাকা অ্যাসিড সারভাইভাস ফাউন্ডেশনে ভর্তির জন্য সুপারিশ করা হয়েছে।

জানতে চাইলে নির্মাণ শ্রমিক মাসুদের মা শাহানারা খাতুন জানান, তার ছেলেকে অহেতুক ফাঁসানো হচ্ছে। তারা এ ধরনের ঘটনার সঙ্গে জড়িত নন।

এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, সোমবার সকাল ১১টা পর্যন্ত এ নিয়ে কেউ থানায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment