চুয়াডাঙ্গা বিজিবির পৃথক কয়েকটি অভিযানে ৫২৮ বোতল ফেন্সিডিল আটক। 

মামুন মোল্লা,চুয়াডাঙ্গা(৩০/০৫/১৯)
চুয়াডাঙ্গার বিভিন্ন সীমান্তে বিজিবির অভিযান চালিয়ে ৫২৮ বোতল ফেন্সিডিল আটক করা হয়।
চুয়াডাঙ্গা বিজিবি-৬ এর পরিচালক মোঃ হাসান ইমাম সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার   সুলতানপুর বিওপির টহল কমান্ডার হাবিলদার শ্রী নরেশ চন্দ্র সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানার অন্তর্গত পারকৃষ্ণপুর গ্রামের পারকৃষ্ণপুর মদনা মাঠ নামক স্থান হতে ৩১ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করতে সক্ষম হয়।
অপরদিকে একই উপজেলার ফুলবাড়ি বিওপির টহল কমান্ডার নায়েক মোঃ কবির হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানার অন্তর্গত বড়বলদিয়া গ্রামের বড়বলদিয়া মেহগনি বাগান নামক স্থান হতে ৩৬৫ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করতে সক্ষম হয়। এবং দর্শনা বিওপির টহল কমান্ডার নায়েক মোঃ হারুনুর রশিদ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানার অন্তর্গত ঈশ্বরচন্দ্রপুর গ্রামের ঈশ্বরচন্দ্রপুর মাঠ নামক স্থান হতে ২৪ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করতে সক্ষম হয়।
তিনি জানান চোরাকারবারীদেরকে আটক করা না গেলেও মাদকদ্রব্য আটক করতে সক্ষম হয় বিজিবি। আটককৃত মাদকদ্রব্য জব্দ করে করে চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জমা করা আছে।

আপনি আরও পড়তে পারেন