দোহারে স্বেচ্ছাসেবক লীগ নেতার উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ

বাংলাদেশ অাওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা জেলা দক্ষিণ শাখার সহ- সভাপতি অালহাজ্ব মো. নাসির উদ্দিন খান এর উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে।
শনিবার দুপুরে দোহারের নয়াবাড়ি ইউনিয়নের গ্রামে নিজ বাসভবনে নিজস্ব অর্থায়নে ঈদ বস্ত্র হিসেবে ১০০০ শাড়ী কাপড় বিতরণ করেন৷
এসময় উপস্থিত ছিলেন দোহার উপজেলার চেয়ারম্যান অালমগীর হোসেন, ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারি, দোহার থানার ওসি সাজ্জাদ হোসেন, পৌর ওয়ার্ড কাউন্সিলর রাহিম, ছাত্রলীগ নেতা শরীফ হোসেন প্রমুখ।
প্রতিবছরই নাসির উদ্দিন খান তার নিজ এলাকায় দেড় থেকে দুই  হাজার শাড়ী কাপড় বিতরণ করেন৷ মানবিক এই কার্যক্রম যেন তার মাঝে ছড়িয়ে অাছে পুরো মনুষ্যত্ব জুড়ে। ঈদ বস্ত্র বিতরণের দুদিন অাগেই প্রতিবছরই দোহারের বিভিন্ন এলাকায় অসহায় দরিদ্র পরিবারের মাঝে কার্ড বিতরণ করেন। জনগণ যেন সুন্দর পরিবেশে সুষ্ঠভাবে কাপড় নিতে পারে এজন্য এসব ব্যবস্থা করে থাকেন।
স্বেচ্ছাসেবক লীগ নেতা নাসির উদ্দিন খান বলেন, ধনী- গরীব সকল শ্রেনী পেশা মানুষ যেন একে অপরে মিলেমিশে ঈদের অানন্দ ভাগাভাগি করে উপভোগ করতে পারে এজন্য প্রতিবছর অামি গরীব, অসহায় দরিদ্রের মাঝে শাড়ী কাপড় বিতরণ করে থাকি৷ সকলে মিলে ঈদের অানন্দ ভাগাভাগি করে উপভোগ করতে পেরে অামার খুব ভালো লাগে।

আপনি আরও পড়তে পারেন