গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা শুরু, লেলাং চেয়ারম্যান শাহীনের শুভেচ্ছা

মোস্তাফা কামরুল, ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি:
৩১ আগস্ট থেকে ফটিকছড়ি উপজেলায় ৪৮ তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়েছে।
প্রতিযোগিতা অংশগ্রহণকারী সকল শিক্ষার্থী, বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক সহ সংশ্লিষ্ট সকলের প্রতি শুভেচ্ছা ও শুভ কামনা জানিয়েছেন ১৩ নং লেলাং ইউ.পি চেয়ারম্যান ও শাহনগর বহুমূখী উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি সরোয়ার উদ্দীন চৌধুরী শাহীন
তিনি বলেন, খেলাধুলা প্রতিযোগিতার মাধ্যমে শিক্ষার্থীদের মাঝে বন্ধুত্বসুলভ মনোভাব গড়ে ওঠে। এছাড়া অনেক শিক্ষনীয় বিষয় রয়েছে। যা সুনাগরিক হিসেবে গড়ে তুলতে ছাত্র-ছাত্রীরা কাজে লাগাতে পারবে।
বিদ্যালয়ে পাঠদানের ফাঁকে শিক্ষার্থীরা যাতে তাদের সুন্দর মন গঠন করতে পারে সেজন্য প্রতিটি স্কুলেই খেলার মাঠ সচল রাখা জরুরি। প্রতিটি স্কুলে শিক্ষার্থীদের ভাল লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার পরিবেশ বজায় রাখতে হবে।
অংশগ্রহণকারী সকল শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, উন্নয়ন কর্মকান্ডের পাশাপাশি আমাদের দেশ এখন খেলাধুলায়ও বিশ্বের কাছে অনেক সুনাম ও পরিচিতি অর্জন করেছে।‘ভাল লেখাপড়া করে সুন্দর ভবিষ্যৎ গঠনের জন্য খেলাধুলা জরুরি।মাঠে তুমরা বন্ধুত্বসুলভ মনোভাব নিয়ে খেলবে।শিক্ষকদের পড়ালেখার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলায় নিয়মিত চর্চা পরিচালিত রাখারও আহ্বান জানান চেয়ারম্যান শাহীন।
ছবি: গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য শাহনগর বহুমূখী উচ্চ বিদ্যালয়ের ফুটবল দল ও কাবাডি দলের সাথে প্রধান শিক্ষক দিদারুল হক ও ক্রীড়া শিক্ষক মুহাম্মদ রাশেদ।

আপনি আরও পড়তে পারেন