মওদুদকে নিয়ে বিএনপি গণতন্ত্র বাঁচিয়ে রেখেছেন: আইনমন্ত্রী

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, মওদুদ আহমেদকে নিয়ে বিএনপি গণতন্ত্র বাঁচিয়ে রেখেছেন।বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের প্রতিক্রিয়া ব্যক্ত করে মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এসময় আনিসুল হক বলেন, এরশাদ যখন খালেদা জিয়াকে ১ টাকায় গুলশানে একটি বাড়ি আর ক্যান্টনমেন্টের ভিতরে সাড়ে ২২ বিঘা জমি দিয়ে দেয় তখন এরশাদ ভালো মানুষ। আর যখন এরশাদ গণতন্ত্র ফিরিয়ে আনার চেষ্টা করে তখন এরশাদ হয়ে যায় খারাপ মানুষ। ওনাদের (বিএনপির) কথা জনগণ আর বিশ্বাস করে না।

এসময় তিনি আরও বলেন, খালেদা জিয়া এতিম ও এতিমখানার টাকা চুরি করায় জেল খাটছেন। তিনি কখন জামিন পাবেন সেটা আদালতের এখতিয়ার। আদালত কি করবে সেটা আদালতের ব্যাপার।

এসময় আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারেয়ার, ব্রাহহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান, পুলিশ সুপার আনিসুর রহমান, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া, পৌর মেয়র তাকজিল খলিফা, সাবেক মেয়র নূরুল হক ভূইয়া প্রমূখ উপস্থিত ছিলেন।

আপনি আরও পড়তে পারেন