প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ব সেরা

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের সেরা প্রধানমন্ত্রী বলে অভিহিত করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। তিনি বলেছেন, জননেত্রী শেখ হাসিনা বিশ্বের সেরা প্রধানমন্ত্রী আর বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়া দুর্নীতির নেত্রী। তার ছেলে তারেক রহমান দুর্নীতি এবং সন্ত্রাসের নেতা।

শুক্রবার (২৯ নভেম্বার) সন্ধায় নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

উপমন্ত্রী শামীম আরও বলেন, নড়িয়ার আওয়ামী লীগ ঐক্যবদ্ধ তারা বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে ভালবাসেন। আওয়ামী লীগে আমরা যারা আছি সবাই বঙ্গবন্ধুর সৈনিক, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কর্মী। এটা আমাদের মনে রাখতে হবে। উন্নয়নের ভার আমার উপর ছেড়ে দেন। আমরা সুশাসন চাই।

তিনি আরও বলেন, নিজেরা নিজেরা মারামারি করবেন না। আওয়ামী লীগ আওয়ামী লীগের মাথায় বারি দিবে না। যারা বংশবিস্তারের জন্য রাজনীতি করে তাদের স্থান আওয়ামী লীগে হবে না। যাদেরকে মানুষ ভালোবাসে, যাদেরকে মানুষ পছন্দ করে, যারা শেখ হাসিনার প্রশ্নে কখনও আপোস করবে না, বঙ্গবন্ধুর প্রশ্নে কখনো আপোস করবে না, কখনও দলের সাথে বিশ্বাস ঘাতকতা করবে না, যারা পরীক্ষিত তাদেরকে নিয়েই আমরা আওয়ামী লীগের সংগঠন করব। এটা আমার কথা নয়। এটা আওয়ামী লীগের অভিভাবক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কথা।

উপমন্ত্রী শামীম আরও বলেন, শেখ হাসিনা অনেক সময় বলেন আমার কেন্দ্রীয় নেতাকর্মীরা আমার সাথে বিশ্বাস ঘাতকতা করতে পারে কিন্তু তৃণমূলের নেতাকর্মীরা কখনও আওয়ামী লীগের সাথে, নৌকার সাথে বিশ্বাস ঘাতকতা করে না। আমি আজকে এমপি আছি, উপমন্ত্রী আছি কাল নাও থাকতে পারি। যিনি নৌকা নিয়ে আসবেন তার সাথেই সবাইকে থাকতে হবে। তাই সকলে ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগের জন্য কাজ করতে হবে।

আপনি আরও পড়তে পারেন