ময়মনসিংহে ফাঁস দিয়ে নববধুর আত্মহত্যা

ময়মনসিংহের হালুয়াঘাটে গলায় ফাঁস দিয়ে এক নববধূ আত্মহত্যা করেছেন। উপজেলার ভুবনকুড়া ইউনিয়নের ভুবনকুড়া গ্রামের আব্দুল কাদিরের কন্যা শামছুন্নাহার (২০) পিতার বাড়িতে শুক্রবার (১৭ জানুয়ারি) সন্ধায় বসত ঘরের ধরনার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস এর নেতৃত্বে থানা পুলিশ ঘটনাস্থল পরির্দশন করে নববধূর লাশটি উদ্ধার করেন।

স্থানীয়রা জানায়, প্রায় এক মাস পূর্বে একই ইউনিয়নের বাঘাইতলা গ্রামের নুরু মিয়ার পুত্র গার্মেন্টস কর্মী শামছুদ্দিনের সাথে ইসলামী শরীয়ত ও রেজিস্ট্রি কাবিন মূলে বিয়ে হয়। বিয়ের পর স্বামীর বাড়ি থেকে গত ১২ জানুয়ারি নিজের বাবার বাড়িতে বেড়াতে আসেন নববধূ শামছুন্নাহার। গত ১৬ জানুয়ারি দিবাগত রাতে গার্মেন্টস কর্মী শামছুদ্দিন ঢাকার কর্মস্থল থেকে শ্বশুর বাড়িতে বেড়াতে যায়। ঘটনারদিন অপরাহ্নে গার্মেন্টস কর্মী শামছুদ্দিন ঢাকার নিজ কর্মস্থলের উদ্যেশ্যে শ্বশুর বাড়ি ত্যাগ করেন। স্বামীকে নিজ কর্মস্থলের উদ্যেশে পাঠানোর পরে সন্ধায় নিজ পিতার বাড়িতে আত্মহত্যা করেন নববধূ শামছুন্নাহার।

এ বিষয়ে নিহতের পিতা আব্দুল কাদির বলেন, ঘটনার সময় তিনি ও পরিবারের অন্যান্য সদস্যরা একই ইউনিয়নের মহিষলেঠী গ্রামে বড় মেয়ের বাড়িতে বেড়ানোর জন্য গিয়ে ছিলেন। মোবাইল ফোনে খবর পেয়ে দ্রুত নিজ বাড়িতে এসে দেখতে পান তার মেয়ে শামছুন্নাহার আত্মহত্যা করেছেন। আত্মহত্যার বিষয়ে তার কোন সন্দেহ নেই। কি করণে আত্মহত্যা করেছে তা জানা যায়নি।

এ বিষয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস পূর্বপশ্চিমকে বলেন, নববধূর লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন। এ ঘটনায় অত্র থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করেছেন। প্রাথমিক ভাবে আত্মহত্যার কারণ জানা যায় নি। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর আত্মহত্যার কারণ জানা যেতে পাড়ে বলে জানান।

 

 

 

 

আপনি আরও পড়তে পারেন