ফের এক মঞ্চে শাকিব- নার্গিস ফাখরি

গত বছর ২১ সেপ্টেম্বর ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে নতুন প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মস-এর আনুষ্ঠানিক আত্মপ্রকাশ ঘটে। আর সেই অনুষ্ঠানের মঞ্চে চমক হয়ে সামনে আসেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান আর বলিউডের নার্গিস ফাখরি। প্রথমবার দুই তারকা এক মঞ্চে ওঠেন।

এরপর ঘোষণা আসে, এই দুজনকে নিয়ে ছবি নির্মাণ করবে টিএম ফিল্মস। সেই প্রক্রিয়া এখনও অব্যাহত রয়েছে। এরই মধ্যে আবারও এক মঞ্চে উঠতে যাচ্ছেন জনপ্রিয় এই দুই তারকা। আগামী ৫ এপ্রিল যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরে ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড’র ১৯তম আসরে অংশ নেবেন শাকিব খান ও নার্গিস ফাখরি।

এদিন সন্ধ্যা ৭টায় শহরের নিউইয়র্ক কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠিতব্য এই আয়োজনে তাদের পাশাপাশি আরও মঞ্চে উঠবেন বাংলাদেশ-ভারতের একাধিক তারকা।

অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া ও বিপাশা বসুর অংশ গ্রহণ করারও কথা রয়েছে বলে জানিয়েছেন আয়োজক আলমগীর খান আলম। তিনি জানান, বাংলাদেশ এবং প্রবাসের সেরা কণ্ঠশিল্পী, অভিনেতা-অভিনেত্রী, নৃত্যশিল্পীদের অ্যাওয়ার্ড প্রদানের বর্ণাঢ্য আয়োজন সম্পন্ন করতে সব ধরনের প্রস্তুতি চলছে। ১৯ বছরের ঐতিহ্য অটুট রাখতে এবারের ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড নানা চমকও রাখা হবে।

জানা গেছে, অনুষ্ঠানে শাকিব খান ছাড়াও বাংলাদেশ থেকে অংশ নেবেন সাইমন, পিয়া বিপাশা, আমান রেজাসহ অনেকে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আপনি আরও পড়তে পারেন