ময়মনসিংহে প্রেমিকার ছবি ফেসবুকে দেওয়ায় স্কুলছাত্র খুন

ময়মনসিংহ সদর উপজেলার চুরখাই এলাকায় বন্ধুর প্রেমিকার ছবি দিয়ে ফেসবুক ওয়ালে স্ট্যাটাস দেওয়ায় কাওসার হোসেন (১৫) নামে এক স্কুলছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করেছে একই এলাকার বখাটেরা। মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মুত্যু হয়।

নিহত কাওসার স্থানীয় হৃদয় প্রাইভেট স্কুলের নবম শ্রেণির ছাত্র ছিল। সে সদর উপজেলার চুরখাই ইউনারপার এলাকার বাসিন্দা মুক্তার হোসেনের ছেলে বলে জানা গেছে।

এ ঘটনায় হত্যার মূলহোতা সাগর নামে একজনকে আটক করেছে পুলিশ।

এলাকাবাসী জানান, এ হত্যাকান্ডটি প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে হয়েছে। সে জন্যই অল্প বয়সে স্কুলছাত্র কাওসারকে প্রাণ দিতে হয়েছে। এ ঘটনার সঙ্গে সাগর ও সিয়ামসহ অজ্ঞাতরা জরিত রয়েছে। সাগর শুধু এ ঘটনার সাথে জরিত নয়, এরআগেও এলাকায় বেশ কয়েক বার সন্ত্রাসী কর্মকাণ্ড ঘটিয়েছে। তার কঠিন শাস্তি দাবি জানিয়েছেন এলাকাবাসী।

কোতুয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, নাহিদ নামে এক ছেলের প্রেমিকার ছবি নিয়ে কাওসার তার ফেসবুক টাইমলাইনে একটি স্ট্যাটাস দেয়। পরে ওই স্ট্যাটাসকে কেন্দ্র করে আজ সকালে ওদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরপর এক পর্যায়ে সাগর ও সিয়াম এবং আরও অজ্ঞাত দুজন মিলে কাওসারকে ছুড়িকাঘাত করে পালিয়ে যায়।

এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) ভর্তি করেন। পরে সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। অন্যান জরিতদের আটক করতে মাঠে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনী। মামলার প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

আপনি আরও পড়তে পারেন