শীর্ষ সন্ত্রাসী জিসানের সহযোগী শাকিল রিমান্ডে

আন্ডারওয়ার্ল্ডের শীর্ষ সন্ত্রাসী জিসানের সহযোগী মাজহারুল ইসলাম ওরফে শাকিল ওরফে শাকিল মাজহারের বিরুদ্ধে অস্ত্র আইনের মামলায় ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (২৩ ফেব্রুয়ারি) তাকে ঢাকার সিএমএম আদালতে হাজির করে মোহাম্মদপুর থানায় অস্ত্র আইনে করা মামলার তদন্তের জন্য তার বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক মোর্শেদ আলম। অন্যদিকে তার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম শাহিনুর রহমান জামিনের আবেদন নাকোচ করে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

তদন্ত কর্মকর্তা রিমান্ড প্রতিবেদনে উল্লেখ্য করেন, দেশে ক্যাসিনোবিরোধী অভিযানের কারণে আন্ডারওয়ার্ল্ডে অস্থিরতা তৈরি হয়। নতুন করে আন্ডারওয়ার্ল্ডের নিয়ন্ত্রণ নিতে চেয়েছিলেন শীর্ষ সন্ত্রাসী জিসান।

সে লক্ষ্যে গত ১২ জানুয়ারি তার নির্দেশনা ও সহযোগিতায় দেশে আসেন অন্যতম সহযোগী মাজহারুল ইসলাম ওরফে শাকিল ওরফে শাকিল মাজহার। গোপন সংবাদের ভিত্তিতে গত ২২ ফেব্রুয়ারি ভোরে ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে শাকিলকে গ্রেপ্তার করে র‌্যাব-২ এর একটি দল। এ সময় তার কাছ থেকে দুটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগজিন ও ছয় রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

এরপর মোহাম্মদপুর থানায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা করেন র‌্যাব-২ এর পুলিশ পরিদর্শক আব্দুল হামিদ খান। কেন সে দেশে এসেছে এবং কি উদ্দেশ্য তার মূল রহস্য উদঘাটন করার জন্য ৭ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন।

আপনি আরও পড়তে পারেন