টাঙ্গাইলে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

টাঙ্গাইল সদর উপজেলার দাইন্যা উত্তর রামপাল গ্রামে মোছা. তন্নি (২৫) নামে এক গৃহবধূর রহস্যজনক মত্যু হয়েছে। বুধবার (৪ মার্চ) দুপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত তন্নি ওই এলাকার আল-আমিনের স্ত্রী ও সদর উপজেলা সারুটিয়া গ্রামের আমীর হামজার মেয়ে। এ ঘটনায় আল-আমিন, তার মা রোকেয়া, বড় ভাই রফিকুল পলাতক রয়েছে।

তন্নির বাবা আমীর হামজা জানান, ২০১৭ সালে আল-আমিনের সাথে তার মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকে বিভিন্ন সময় তন্নিকে তার স্বামী মারধর করতো। মঙ্গলবার(৩ মার্চ) রাতে তার মেয়ে তন্নিকে গলা টিপে হত্যা করে ফাঁসিতে ঝুঁলিয়ে রেখে আত্মহত্যার নাটক সাজানো হয়েছে।

তিনি জানান, তন্নির স্বামী আল-আমিন, আল-আমিনের মা রোকেয়া, বড় ভাই রফিকুল মিলে তার মেয়েকে হত্যা করেছে। তিনি তন্নির হত্যাকারীদের ফাঁসি চান।

গৃহবধূ তন্নির দাদি হাজেরা বেগম কান্না জড়িত কণ্ঠে বলেন, ‘গত বৃহস্পতিবার(২৭ ফেব্রুয়ারি) আমার নাতনি তন্নিকে আনতে গিয়েছিলাম। তার শ্বশুরবাড়ির লোকজন তন্নিকে আমার সাথে আসতে দেয়নি। তারা হত্যা করবে বলেই আমার সাথে নাতনিকে পাঠায় নাই।

দাইন্যা ইউনিয়নের সংরক্ষিত আসনের(মহিলা) ইউপি সদস্য নাজমা বেগম জানান, তিনি মঙ্গলবার দিনগত রাতেই বিষয়টি জানতে পেরে পুলিশে খবর দেন। তিনি সকালে ওই বাড়িতে গিয়ে মরদেহ মেঝেতে নামানো দেখতে পান। তার কাছে মৃত্যুর বিষয়টি রহস্যজনক মনে হয়েছে।

দাইন্যা ইউপি চেয়ারম্যান মো. লাভলু মিয়া জানান, গৃহবধূর রহস্যজনক মৃত্যুর খবর পেয়েই তিনি পুলিশকে জানান।

টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন জানান, গৃহবধূর মরদেহ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন না পাওয়া পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ বলা যাচ্ছেনা।

আপনি আরও পড়তে পারেন