ঢাকা-নবাবগঞ্জ-বান্দুরা সড়কে বিআরটিসি বাস বন্ধে চক্রান্তের অভিযোগে সংবাদ সম্মেলন

দোহার-নবাবগঞ্জ(ঢাকা) প্রতিনিধি.
ঢাকা-নবাবগঞ্জ-বান্দুরা সড়কে বিআরটিসি বাস সার্ভিস বন্ধের চক্রান্তের অভিযোগে সংবাদ সম্মেলন করেছে ঢাকা-বান্দুরা সড়কে সার্ভিসটির তত্ত্বাবধায়ক আমির হোসেন কুটি। বুধবার দুপুরে নবাবগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের নিকট লিখিত অভিযোগ করে তিনি বলেন, এন মল্লিক পরিবহনের মালিক নার্গিস মল্লিক এই সড়কে বিআরটিসি বাস সার্ভিস প্রথম থেকেই বন্ধের জন্য তৎপরতা চালাচ্ছে। এমনকি বিআরটিসি বাস যাতে এ সড়কে চালানো না হয় সে জন্য যাত্রাবাড়ী বিআরটিসি বাসের ডিপো ম্যানেজারের কাছে গিয়ে নার্গিস মল্লিক বলেছেন, তার সার্ভিস ক্ষতিগ্রস্ত হচ্ছে। বিআরটিসি বাস যারা নিয়ন্ত্রণ করছেন তারা বান্দুরা স্ট্যান্ডে গিয়ে নানা রকম ভয়ভীতি ও হুমকি দিচ্ছেন বলে অভিযোগ তুলেন।
তবে এ বিষয়ে বিআরটিসির পক্ষে সংবাদ সম্মেলন আয়োজকদের দাবী তারা কোনো ভয়ভীতি দেখাননি। এ অ লের মানুষের দীর্ঘদিনের চাওয়া বিআরটিসি বাস চালু হওয়ার পর থেকেই নার্গিস মল্লিক সরকারি এ বাস সার্ভিসটি বন্ধে নানা পাঁয়তারা করে আসছে। এ সব বিষয়ে এন মল্লিক পরিবহনের মালিকের কথোপকথনের রেকর্ডকৃত একটি অডিও টেপ সংবাদ সম্মেলনে সাংবাদিকদের শুনানো হয়।
এ বিষয়ে এন মল্লিক পরিবহনের মালিক নার্গিস মল্লিক বলেন, তিনি কাউকেই বাস চালাতে বাধা দেননি। উল্টো তার বাস সার্ভিস যাতে ঢাকা-বান্দুরা সড়কে চলতে না পারে সে জন্য একটি মহল প্রতিনিয়িত ষড়যন্ত্র করছে।
ঢাকা-নবাবগঞ্জ সড়কে বিআরটিসি বাসের তত্ত্বাবধায়ক আমির হোসেন সংবাদ সম্মেলনে বলেন, সাধারণ জনগণের যাতায়াত সুবিধার্থে বিআরটিসি সার্ভিস চালু করা হয়েছে। কিন্তু এন মল্লিক চান যাতে এ সার্ভিসটি বন্ধ হয়। আমরা সকল মহলের সহযোগিতায় দোহার নবাবগঞ্জের সাধারণ মানুষের প্রত্যাশা পূরণ করতে চেয়েছি। এ সড়কে যাতে বিআরটিসি সার্ভিসটি স্থায়ী হয় সে কামনা করছি। এসময় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিনসহ বিআরটিসির সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনি আরও পড়তে পারেন