শরীয়তপুরে প্রবাসীর স্ত্রীকে ছু‌রিকাঘাত, আটক ২

শরীয়তপুর সদর উপজেলায় এক প্রবাসীর স্ত্রীকে ছু‌রিকাঘাত করে ঘ‌রে থাকা মালামাল চুরির অভিযোগে ২ জন‌কে আটক ক‌রে‌ছে পু‌লিশ। বৃহস্পতিবার (১২ মার্চ) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার আংগারিয়া ইউনিয়নের দক্ষিণ ভাসানচর গ্রামে নেছার উদ্দিন সরদারের বাড়িতে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় শুক্রবার (১৩ মার্চ) দুপুর দেড়টার দিকে দুইজনকে আটক করেছে পুলিশ। আটক খবির মাদবর (২০) দক্ষিণ ভাসানচর গ্রামের ইনু মাদবরের ছেলে ও তাইজউদ্দিন সরদার (১৯) একই গ্রামের আনাছুদ্দিন সরদারের ছেলে।

এ ঘটনার রহস্য নি‌য়ে বিকেল সাড়ে ৪টার দিকে প্রেস ব্রিফিং করে পালং মডেল থানা পু‌লিশ। পু‌লিশ জানায়, সৌদিআরব প্রবাসী নেছার উদ্দিন সরদারের স্ত্রী হাসিনা বেগম তিন সন্তানকে নিয়ে গ্রামে বাস করেন। প্রবা‌সীর স্ত্রী হাসিনা বাইরের বাথরুমে গেলে ওঁৎ পেতে থাকা চো‌রের দল ঘ‌রে ঢু‌কে খা‌টের নি‌চে লু‌কায়। প‌রে হাসিনা বেগম এসে ঘুমিয়ে পড়‌লে, স্টিলের আলমারি ভে‌ঙ্গে স্বর্ণ ও নগদ টাকা লুটে নেয় ওই চোরের দল।

একপর্যায়ে হাসিনার গলায় থাকা স্বর্ণের চেইন টান দিয়ে ছিড়ে নিয়ে পালানোর সময় তার ঘুম ভেঙে যায়। এ সময় ওই প্রবাসীর স্ত্রী চিৎকার করলে চো‌রের হাতে থাকা ধারালো ছুরি দিয়ে তার বু‌কের উপর ছু‌রিকাঘাত ক‌রে জখম ক‌রে।গুরুতর আহত অবস্থায় চিকিৎসার জন্য প্রতিবেশীরা উদ্ধার করে তাকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে।

প্রেস বি‌ফিং‌য়ে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) এসএম মিজানুর রহমান, পালং মডেল থানার ওসি মো. আসলাম উদ্দিন, ডামুড্যা থানার ওসি মেহেদী হাসান, সখিপুর থানার ওসি মো. এনামুল হক, আংগারিয়া পুলিশ ফাঁড়ির দায়িত্বরত পুলিশ পরিদর্শক ও তদন্ত কর্মকর্তা মিন্টু মণ্ডল প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন