বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে যুবলীগ আয়োজিত তথ্য ও আলোকচিত্র প্রদর্শনী শেষ হলো

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আওয়ামী যুবলীগের আয়োজনে অনুষ্ঠিত হলো সাত দিনব্যাপী তথ্য ও আলোকচিত্র প্রদর্শনী। ব্যতিক্রমী এই আয়োজন ৮ মার্চ থেকে শুরু হওয়া ব্যতিক্রমী এই আয়োজনের শেষদিন ছিল শনিবার (১৪ মার্চ)।

জাতীয় সংসদ ভবনের সামনে মানিক মিয়া এভিনিউয়ের উন্মুক্ত স্থানে অনুষ্ঠিত যুবলীগের এই তথ্য ও আলোকচিত্র প্রদর্শনীতে প্রদর্শিত হয়েছে বঙ্গবন্ধু ও তাঁর কর্মজীবনের ইতিহাস সাক্ষী বহনকারী শতাধিক দুর্লভ ছবি। একই সঙ্গে বিশাল মনিটরে প্রদর্শিত হয়েছে তার কর্মময় জীবনের তথ্যভিত্তিক দুর্লভ কিছু ভিডিও। প্রদর্শনীর শেষদিন দর্শনার্থীদের ভিড় ছিল চোখে পড়ার মতোই।

‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে তথ্য ও আলোকচিত্র প্রদর্শনী’ শীর্ষক এ আয়োজনটি ৮ মার্চ সন্ধ্যায় উদ্বোধন করেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক আলহাজ্ব মইনুল হোসেন খান নিখিল।

উদ্বোধনের পর থেকে প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ১০ টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত রাখা হয়। যুবলীগের এ আয়োজন প্রশংসিত হয়েছে প্রদর্শনী দেখতে আসা দর্শনার্ধীদের মাঝে।

আপনি আরও পড়তে পারেন