করোনায় আক্রান্ত নন নারায়ণগঞ্জের ডিসি জসিম উদ্দিন

নারায়ণগঞ্জের ডিসি জসিম উদ্দিন মহামারি করোনায় আক্রান্ত নন। অিাজ বৃহস্পতিবার বিভিন্ন গণমাধ্যমে ‘তিনি করোনায় আক্রান্ত সন্দেহে কোয়ারেন্টিনে’ এমন সংবাদ ছড়িয়ে পড়লে এতে প্রশাসনের কর্মকর্তাদের মধ্যে ভয়ভীতি ছড়িয়ে পড়ে। অনেকে ফোনের মাধ্যমে তার পরিস্থিতি জানার চেষ্টা করেন। এরই মধ্যে একজন উপসচিব (দুদকের পরিচালক প্রশাসন) মহামারি এই করোনায় প্রাণ হারিয়েছেন।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) বিকেল সাড়ে পাঁচটার দিকে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সেলিম রেজা কালের কণ্ঠকে জানান, ডিসি জসিম উদ্দিনের করোনা টেস্ট নেগেটিভ এসেছে। এর আগে জসিম উদ্দিনের শরীর থেকে নমুনা সংগ্রহ করে করোনা টেস্টের জন্য পাঠানো হয়েছিল।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের একটি সূত্র গণমাধ্যমকে জানান, নারায়ণগঞ্জে করোনা সংক্রান্ত পরিস্থিতি জটিল। এ কারণে জেলা প্রশাসনকে রাত-দিন এক করে কাজ করতে হচ্ছে। অনেক অফিসারের চেহার দিকে তাকানো যায় না। ডিসি জসিম উদ্দিনেরও একই অবস্থা। টানা কয়েকদিন দীর্ঘক্ষণ কাজ করার কারণে তিনি সর্দিতে আক্রান্ত হয়েছিলেন।

এদিকে সচিবালয়ে খোঁজ নিয়ে জানা গেছে, নারায়ণগঞ্জের ডিসির খবরটি চাউর হওয়ার পর সারা দেশের প্রশাসনে একদিকে নেতিবাচক প্রভাব পড়েছে, অন্যদিকে দায়িত্ব পালন করার ক্ষেত্রে সচেতনতা বেড়েছে।

আপনি আরও পড়তে পারেন