চুয়াডাঙ্গায় নতুন করে আরো ৮ জন সহ  মোট ৫১ জন করোনায় আক্রান্ত।

মামুন মোল্লা,চুয়াডাঙ্গা
 চুয়াডাঙ্গায় নতুন করে আরো ২ জন সিনিয়র স্টাফ নার্সসহ  ৮ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫১ জন। নতুন করে আক্রান্তের মধ্যে চুয়াডাঙ্গা শহরের গুলশান পাড়াতে ১ জন, সদর উপজেলার বড়শলুয়াতে ২ জন, হিজলগাড়ি গ্রামে ২ জন, জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে  ডেপুটেশনে যাওয়া একজন  স্বাস্থ্য কর্মী , মাখালডাঙ্গাতে ১ জন ও দৌলতদিয়াড় এলাকার ১ জনের দেহে  করানো সনাক্ত হয়েছে।
শুক্রবার  (১৫ মে) চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।
এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ শামীম কবীর
 জানান, নতুন করে আক্রান্তদের মধ্যে ২ জন স্বাস্থ্যকর্মীসহ  সদর উপজেলার ৭জন এবং জীবননগর  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সদর হাসপাতালে ডেপুটেশনে আসা  ১জন নার্সের  দেহে করোনা ভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে।
তবে এখন পর্যন্ত জীবননগর উপজেলায় করোনায় আক্রান্ত হয়নি। এ উপজেলা এখনো করোনা মুক্ত আছে।  জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন নার্স আক্রান্তে খবরে জীবননগর উপজেলাবাসী আতঙ্কিত হয়ে পড়ে।
এ বিষয়টি সম্পর্কে জীবননগর উপজেলা প্রশাসন থেকে সকলকে অবগত করার জন্য ফেসবুকে একটি বিবৃতি প্রদান করেন। হুবুহু তা তুলে ধরা হলো:-
কেও কেও সামাজিক যোগাযোগ মাধ্যমে জীবননগরে নতুন করোনা রোগী সনাক্ত হয়েছে এই মর্মে পোস্ট দিচ্ছেন,দয়া করে অযথা জীবননগর বাসিকে আতঙ্কগ্রস্থ করবেন না।সঠিক তথ্যের জন্য মোবাইল করুন ইউএনও জীবননগর কে। যার শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে তিনি জীবননগরের বাসিন্দা নয়। জীবননগর  হাসপাতালের পুরুষ স্টাফ যিনি চুয়াডাঙ্গা হাসপাতালে সংযুক্তিতে কর্মরত আছেন এবং তিনি চুয়াডাঙ্গা সদরেই অবস্থান করেন। আল্লহর রহমতে জীবননগর উপজেলা এখন পর্যন্ত করোনা মুক্ত।
ভাল থাকুক জীবননগর,ভাল থাকুক বাংলাদেশ।
উল্লেখ্য, গত ১৯ মার্চ চুয়াডাঙ্গায় প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হন ইতালি ফেরত এক যুবক। তার বাড়ি আলমডাঙ্গায়। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসা নিয়ে তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

আপনি আরও পড়তে পারেন