মেসিকে ইন্টার মিলানে চান না স্বয়ং কন্তেই!

সমসাময়িক বিশ্বের তো বটেই, সর্বকালের সেরাদের তালিকায়ও তর্কাতীতভাবে রাখা যায় লিওনেল মেসিকে। তবে ক্যারিয়ারের পুরোটা সময় বার্সেলোনায় কাটিয়ে দেয়ায়, হাত বাড়িয়েও অনেকেই ছুঁতে পারেননি আর্জেন্টাইন এই তারকাকে। তবে এবার বার্সার সঙ্গে সম্পর্কের কিছুটা টানাপোড়েনে আবারো উঠেপড়ে লেগেছে ইউরোপের শীর্ষ ক্লাবগুলো।

এরমধ্যে সবচেয়ে বেশি আলোচনায় ইতালিয়ান জায়ান্ট ইন্টার মিলানের নাম। এর আগে নিজেদের সর্বস্ব দিয়ে হলেও মেসিকে ক্লাবে ভেড়াতে চায় বলেও ঘোষণা দিয়েছিল ইন্টার। তবে ইতালিয়ান সাবেক স্ট্রাইকার পাওলো ডি ক্যানিও মনে করেন, মেসিকে ইন্টার মিলানের জার্সিতে দেখতে চাইবেননা স্বয়ং ক্লাবটির কোচ অ্যান্তোনিও কন্তেই!

এর পক্ষে ক্যানিওর যুক্তি, মেসি যোগ দিলে পুরো ক্লাবের চেয়ে বেশি আলোচনা হবে ওকে নিয়ে। যেমনটি এখন হচ্ছে য়্যুভেন্তাসের ক্ষেত্রে। ক্লাবের চেয়েও রোনালদোকে নিয়েই আলোচনা হচ্ছে বেশি। আমার মনে হয়, মেসি ইন্টারে যোগ দিলে ওই ক্লাবের পরিস্থিতিও একই হবে কিংবা ওকে নিয়ে এরচেয়েও বেশি আলোচনা হবে। কন্তে কি সেটি মেনে নিবেন? আমার মনে হয় না।

আগামী মৌসুম পর্যন্ত বার্সেলোনার সঙ্গে চুক্তি আছে মেসির। এরমধ্যে মহাতারকার সঙ্গে চুক্তি আরো বাড়াতে চাইছে ক্লাব কর্তৃপক্ষ। তবে এখনো চুক্তিপত্রে স্বাক্ষর করেননি মেসি। তাতেই শুরু হয় গুঞ্জন। অন্যদিকে চলতি মাসে থেকে মিলানে স্থায়ীভাবে বসবাস শুরু করছেন মেসির বাবা ও তার ব্যক্তিগত ম্যানেজার হোর্হে মেসিও। দুইয়ে দুইয়ে চার মিলিয়ে অনেকেই ধরে নিয়েছিলেন মেসিও পাড়ি জমাতে যাচ্ছেন মিলানে।

তবে কোচ হিসেবে আগেও বেশ কয়েকবার মেসিকে দলে ভেড়াতে চেয়েছিলেন কন্তে। এর আগে চেলসিতে থাকাকালীনও মেসিকে কিনতে চেয়েছিলেন এই বর্ষীয়ান কোচ। তবে সম্প্রতি আটালান্টার বিপক্ষে লিগে নিজেদের শেষ ম্যাচে আবারো মেসির বিষয়ে প্রশ্ন করা হলে সরাসরি কোন উত্তর দেননি কন্তে।

আপনি আরও পড়তে পারেন