দোহার ও নবাবগঞ্জে জাতীয় শোক দিবস পালিত

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি.
ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলায় নানা আয়োজনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।
শনিবার নবাবগঞ্জ উপজেলা প্রশাসন আয়োজিত শোক দিবস উপলক্ষে শোক র‌্যালী ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করা হয়। এছাড়া আওয়ামীলীগ, কৃষকলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ পুষ্পার্ঘ অর্পণ করেন।
দিবসটি উপলক্ষে সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদের সভা কক্ষে আলোচনা সভা হয় সভায় ভার্চুয়ালের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে যুক্ত হন ঢাকা-১ আসনের এমপি সালমান এফ রহমান।
পরে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বেলা সাড়ে ১১টায় কেন্দ্রীয় শহীদ মিনারে দোয়া মাহ্ফিল করা হয়। উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ, নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দীন মনজু, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন প্রমুখ।
অপর দিকে, দুপুর ১২টায় দোহার উপজেলা প্রশাসনের আয়োজনে শোক র‌্যালী, আলোচনা সভা ও মিলাদ মাহ্ফিলের মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এফ এম ফিরোজ মাহমুদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, সহকারী কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র, ওসি মো. সাজ্জাদ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন