শেষ হল নিউইয়র্ক ফ্যাশন উইক

শেষ হল ফ্যাশন দুনিয়ার অন্যতম বড় আসর নিউইয়র্ক ফ্যাশন উইক। করোনা মহামারির কারণে এবার সীমিত আকারে ফ্যাশন উইক অনুষ্ঠিত হয়েছে। তবুও বিশ্বের ফ্যাশনপ্রিয় মানুষের নজর ছিল এই আয়োজনের দিকে।

করোনা মহামারি মধ্যে নিউইয়র্ক ফ্যাশন উইকের মডেলরা প্রকৃতির কাছেই যেন নিজেদের সমর্পণ করলেন। বৈশ্বিক বৈরী পরিস্থিতির মধ্যেও অভিনব এ আয়োজন নজর কেড়েছে সবার।

কোভিড-১৯’র কারণে এবার সীমিত আকারে হলেও আয়োজনের ধারাবাহিকতা রক্ষা করেছেন আয়োজকরা। প্লিটজ ফ্যাশন মার্কেটিং’র প্রধান নির্বাহী কর্মকর্তা ওয়েন শিল্ডস বলেন, এই মৌসুমে আমাদের ৯ জন ডিজাইনরা আছে। তারা সবাই অস্ট্রেলিয়া থেকে এসেছেন। আমরা তাদের নিয়ে গর্বিত। চমৎকার একটি আয়োজন হয়েছে এবার।

নিউইয়র্ক ফ্যাশন উইকের সাইড লাইনে আরও বেশ কিছু ডিজাইনার তাদের ডিজাইন উপস্থাপন করেন। সেই তালিকায় ছিলেন বিশ্বের বিভিন্ন দেশের ডিজাইনাররাও। ফ্যাশন উইকে বাংলাদেশি ফ্যাশন উদ্যোক্তা এবং দর্শকরাও অংশ নেন। সাউন্ডডেস ইন্টারন্যাশনালের প্রধান নির্বাহী কর্মকর্তা ওমর চৌধুরী জানান, এবার তারা এই ফ্যাশন উইকে অংশ নিয়েছেন। ৩/৪টা শো-ও করেছেন এবার তারা।

প্রতিবছর ফেব্রুয়ারি ও সেপ্টেম্বরে দুবার অনুষ্ঠিত হয় নিউইয়র্ক ফ্যাশন উইক। এবারের আয়োজন শুরু হয় ১১ সেপ্টেম্বর ও শেষ হয় ১৬ সেপ্টেম্বর।

আপনি আরও পড়তে পারেন