করোনা আক্রান্ত ট্রাম্পের মৃত্যু কামনা করলেই ‘শাস্তি’

করোনা আক্রান্ত হয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তার মৃত্যু কামনা করে টুইটারে কোনো পোস্ট করলেই পেতে হবে ‘শাস্তি’। নিষিদ্ধ করে দেয়া হবে টুইটার অ্যাকাউন্টটি।

করোনায় আক্রান্ত হয়ে ট্রাম্প এখন হাসপাতালে। টুইটারে তিনি করোনা পজিটিভের খবর দেয়ার পর বিশ্বজুড়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়। টুইটার, ফেইসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে কেউ তার সুস্থতার প্রার্থনা করেন, কেউ আবার মৃত্যু চান!

টুইটারের একজন মুখপাত্র ব্রিটিশ ট্যাবলয়েড পত্রিকা দ্য সানকে বলেছেন, যে সব কনটেন্টে গুরুতর রোগীদের মৃত্যু কামনা করা হয়, তা আমরা কখনোই সমর্থন করি না। কিছু বিষয় বিবেচনা করে এসব পোস্ট বাতিল করা হয়। প্রয়োজনে অ্যাকাউন্ট নিষিদ্ধ করা হবে।

এদিকে করোনা আক্রান্ত যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (২ অক্টোবর) বিকালে ট্রাম্পকে মেরিল্যান্ডের ‘ওলটার রিড ন্যাশনাল মিলিটারি মেডিক্যাল সেন্টারে’ ভর্তি করা হয়। চিকিৎসকরা তাকে রেমডিসিভির দিতে শুরু করেছেন।হোয়াইট হাউজের চিকিৎসক শন কনলি এক লিখিত বিবৃতিতে জানান, আমি আনন্দের সঙ্গে জানাচ্ছি প্রেসিডেন্ট ভালো আছেন। তাকে অক্সিজেন দিতে হচ্ছে না। তবে বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শে তাকে আমরা রেমডিসিভির থেরাপি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এরইমধ্যে প্রেসিডেন্টকে ওষুধের প্রথম ডোজ দেওয়া হয়েছে। তিনি খুব শান্তভাবে বিশ্রাম নিচ্ছেন।

 

 

 

আপনি আরও পড়তে পারেন