তিশা-তাহসানের পর পরিচালক রাজও করোনা আক্রান্ত

মানিমেশিন’ ওয়েব সিরিজের শুটিং করতে তাহসান-তানজিন তিশার পর একই শুটিং সেট থেকে করোনা আক্রান্ত হয়েছেন নির্মাতা মোহাম্মদ মোস্তফা কামাল রাজ। 

তানজিন তিশার জ্বর অনুভূত হয়। স্বাদ-ঘ্রাণও পাচ্ছিলেন না। লক্ষণে করোনা সন্দেহ হওয়ায় ভেবেছেন পরিবার ও সহকর্মীদের কথা। নিজ উদ্যোগে হাসপাতালে গিয়ে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন তিনি। গত রোববার রাতে যখন সেই পরীক্ষার রিপোর্ট হাতে পান, জানতে পারেন তিনি করোনাভাইরাসে আক্রান্ত। এ খবরে সহকর্মীদের সতর্ক করেন তিশা। এর পরেই তাহসানের শরীরে সামান্য উপসর্গ দেখা দেয়, পরীক্ষা করার পর কভিড-১৯ পজিটিভ রিপোর্ট আসে।

তিশা বলেন, এমনিতে ভালো আছি। জ্বর, খাবারের স্বাদ না পাওয়া ছাড়া আর কোনও সমস্যা হচ্ছে না। টেস্টের রেজাল্ট পাওয়ার পর থেকেই আইসোলেশনে আছি।

তাহসান বলেন, গত সপ্তাহে মোহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘মানি মেশিন’ নাটকের শুটিংয়ের সময় অভিনেত্রী তানজিন তিশা কভিড-১৯ পজিটিভ হলে আমি সতর্কতার জন্য কোয়ারেন্টিনে চলে যাই। এরপর আমার সামান্য উপসর্গ দেখা দিলে কভিড পরীক্ষা করাই। আমারও কভিড-১৯ পজিটিভ রিপোর্ট আসে।

তাহসান ও তানজিন তিশাকে নিয়ে ‘মানিমেশিন’ ওয়েব সিরিজের শুটিং করছিলেন পরিচালক মোহাম্মদ মোস্তফা কামাল রাজ। এই সেট থেকে শুরুতে তিশা ও পরে তাহসানের কভিড-১৯-এ আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়, এরপর তাদের পরিচালক রাজও কভিড-১৯-এ আক্রান্ত হয়েছেন। উপসর্গ নিয়ে কভিড-১৯ পরীক্ষা করানোর পর শনিবার (১০ অক্টোবর) ফল হাতে পেয়ে জানতে পারেন, তিনিও করোনায় আক্রান্ত।

নির্মাতা রাজ বর্তমানে আইসোলেশনে রয়েছেন। চিকিৎসকের পরামর্শ মেনে চলছেন। দ্রুত আরোগ্য লাভের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

আপনি আরও পড়তে পারেন