নবাবগঞ্জে এলাকাবাসীর অর্থায়নে রাস্তার কাজের উদ্বোধন

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি.
ঢাকার নবাবগঞ্জ উপজেলায় সদর কলাকোপা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের উদ্যোগে ও এলাকাবাসীর নিজস্ব অর্থায়নে ৪নং ওয়ার্ডের পশ্চিম সমসাবাদ আলী মুনসুর মল্লিক বাড়ি হইতে আব্দুল মালেকের বাড়ি পর্যন্ত রাস্তার মাটি ভরাটের পর রাস্তার কাজের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ১২টায় স্থানীয়দের আয়োজনে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে রাস্তাটি উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান মো. ইব্রাহীম খলিল।
উদ্বোধনকালে মো. ইব্রাহীম খলিল বলেন, বটতলা হইতে কলাকোপা গোডাউন পর্যন্ত একটি জড়াজীর্ণ গ্রামীণ রাস্তা ছিলো। কিছুদিন আগে সেই রাস্তাটিকে সিসি ঢালাই করে নির্মাণ কাজ শেষ হয়। এলাকাবাসীর একত্রতা দেখে আমি মুগ্ধ হয়েছি। গর্ত আর আবর্জণায় পড়ে থাকা সরকারী হালটটি গ্রামের কয়েক’শ মানুষের চলাচলের জন্য রাস্তা তৈরীর উদ্যোগ গ্রহণ করি।
স্থানীয় বাসিন্দা সুলতান মাহমুদ বলেন, সহজ রাস্তায় হাটতে কার না ভাল লাগে। গ্রামের পাশ দিয়ে একটি পাকা রাস্তা হয়েছে। সেই রাস্তায় আসতে হলে অনেকটা পথ ঘুরে আসতে হয়। রাস্তাটি মাটি ভরাট হওয়াতে আমাদের চলাচলে অনেকটা সহজ হয়েছে। এতে করে গ্রামবাসীও অনেক খুশী।
উদ্বোধনকালে আরও উপস্থিত ছিলেন, কলাকোপা ইউপি সচিব গোলাম মোস্তফা, ইউপি সদস্য মো. ছাহের উদ্দিন, সিরাজ উদ্দিন ভূইয়া, দোহার-নবাবগঞ্জ কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন, জাতীয় হিন্দু মহাজোটের উপজেলা শাখা সভাপতি উত্তম কুমার রায়, আওয়ামীলীগ নেতা আব্দুর রাজ্জাক মুন্না, স্থানীয় ফটিক মাতাব্বর, অ্যাড. মল্লিক জহিরুল হক সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আপনি আরও পড়তে পারেন