ফেনীতে ডিপ্লোমা প্রকৌশলীকে হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন

ফেনীতে প্রকৌশলীকে হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন
ফেনীতে ডিপ্লোমা প্রকৌশলীকে হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন
ফেনীতে ডিপ্লোমা প্রকৌশলী মো. ইউনুছ বাবুর হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে তাঁর পরিবার ও এলাকাবাসী।
 শনিবার (১৭ অক্টোবর) বিকেলে ফেনী শহরের ট্রাংক রোডের শহীদ মিনার চত্বরে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন নিহত ডিপ্লোমা প্রকৌশলী মো. ইউনুছ বাবুর বাবা মো. ইউছুপ, মা রেজিয়া বেগম, খালা রোকেয়া বেগম, মামী নাজমা আক্তার। এ সময় এলাকাবাসী ও ডিপ্লোমা প্রকৌশলী মো. ইউনুছ বাবুর ছোট ভাই ইবরাহীম বাপ্পি,ছোট বোন নুসরাত জাহান,সহকর্মী-বন্ধুরা উপস্থিত থেকে শ্লোগান প্রদান করেন।
প্রসঙ্গত- গত ১০ অক্টোবর রাতে ফেনী শহরের পাঠানবাড়ী সড়কের তাসপিয়া ভবন নামে একটি বহুতল ভবনের সেপটিক ট্যাংক থেকে ডিপ্লোমা প্রকৌশলী মো. ইউনুছ বাবুর অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। এ ছাড়া মো. ইউনুছ বাবুর অপর এক বন্ধু মো. শাহরিয়ারকেও একই সময় পিটিয়ে মৃত মনে করে ওই একই সেপটিক ট্যাংকে ফেলা হয়েছে। স্থানীয়রা টের পেয়ে তাঁকে মুমূর্ষু অবস্থায় সেপটিক ট্যাংক থেকে উদ্ধার করেন। তিনি বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এ ঘটনায় ওই ভবনের কেয়ারটেকার (তত্বাবধায়ক) মো. মোজাম্মেল হক শাহীনকে পুলিশ গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদের জন্য ৭দিনের রিমান্ডে নিয়েছে। জিজ্ঞাসাবাদ চলছে। কিন্তু হত্যা মামলার অন্যতম আসামী ইউনুছ নবী রাকিবকে এখনো গ্রেপ্তার করা যায়নি। পুলিশ তাঁকে খুঁজছে।
দেলোয়ার হোসেন,ফেনী প্রতিনিধি,১৭ অক্টোবর, ২০ ইং

আপনি আরও পড়তে পারেন