ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

মোঃ আল-আমিন শেখ টাঙ্গাইল জেলা প্রতিনিধি:-
টাঙ্গাইলের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতনামা (৩৫) এক যুবকের মৃত্যু হয়েছে।

আজ বুধবার (২৮ অক্টোবর) ভোর ৬টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলা সদরের মা সিএনজি ফিলিং স্টেশন থেকে ৩০০ গজ পশ্চিমে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত ব্যক্তির নাম পরিচয় এখনো জানা যায়নি।

পুলিশ জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা টাঙ্গাইলমুখী ছাগলের একটি খালি ট্রাক (ঢাকা মেট্রো-ন ২০-০৭৯২) মহাসড়কের ঐ স্থানে এসে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের আইল্যান্ডে উঠে যায়।

এ সময় গাড়ির চালক ও হেলপার প্রাণে বেঁচে গেলেও গাড়িতে থাকা অজ্ঞাতনামা ওই ব্যক্তি মাথায় আঘাত পেয়ে মহাসড়কের ওপর ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় এবং চালক ও হেলপার গাড়ি রেখেই পালিয়ে যায়।

পরে খবর পেয়ে হাইওয়ে পুলিশ এসে লাশ ও গাড়ি উদ্ধার করে গোড়াই হাইওয়ে থানায় নিয়ে যায়। নিহত ব্যক্তির পরনে ফুলহাতা শার্ট ও কালো প্যান্ট ছিল। এছাড়া তার সাথে দুইশত টাকা ছাড়া আর কোন কাগজপত্র, মোবাইল কিংবা অন্য কিছু পাওয়া যায়নি। পুলিশের ধারণা, নিহত ব্যক্তি যাত্রী হিসেবে ওই ট্রাকে ভ্রমণ করে বাড়ি যাচ্ছিলেন।

এ ব্যাপারে গোড়াই হাইওয়ে থানার সার্জেন্ট কাজী মনিরুজ্জামান বলেন, ঘটনার পর গাড়ির মালিকের সঙ্গে ফোনে যোগাযোগ করে হলে তিনি চালক ও হেলপার জীবিত থাকার বিষয়টি নিশ্চিত করেছেন। তবে নিহতের মরদেহ তাকে দেখানো হলেও তিনি চিনতে পারেনি। তিনি আরও জানান, নিহত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। কিন্তু পরিচয় অজ্ঞাত থাকলে ময়নাতদন্তের পর লাশ বেওয়ারিশ হিসেবে দাফন করা হবে।

আপনি আরও পড়তে পারেন