রোনালদোর গোল ছাড়াই য়্যুভেন্তাসের বড় জয়

করোনা থেকে মুক্তি উদযাপন করেছেন জোড়া গোল করে। পর্তুগিজ মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদোর কাছে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচেও নিশ্চয়ই বড়সড় প্রত্যাশাই ছিল সমর্থকদের। এ যাত্রায় গোল আর পাননি তিনি। তবে একেবারে হতাশও করেননি। যোগান দিয়েছেন গোলে। অবশ্য সিআরসেভেন স্কোরশিটে নাম তুলতে না পারলেও, ঠিকই বড় জয় তুলে নিয়েছে ইতালিয়ান জায়ান্টরা।

হাঙ্গেরির পুসকাস অ্যারেনায় ফেলেঙ্কভারোসের মুখোমুখি হয় য়্যুভেন্তাস। অপেক্ষাকৃত দুর্বল ক্লাবটিকে শুরু থেকেই চাপে রাখে ইতালিয়ান পরাশক্তিরা। ফলও পায় দ্রুত। ম্যাচের মাত্র মিনিট সাতেক গড়াতেই রক্ষণ ভেদ করেন আলভারো মোরাতা। কুয়াদ্রাদোর পাস থেকে গোল করে দলকে লিড এনে দেন এই স্প্যানিশ তারকা।

প্রথমার্ধ্বে আর গোলের দেখা পায়নি কোন দলই। দ্বিতীয়ার্ধ্বেও আক্রমনের ধারা বজায় রাখে য়্যুভরা। ফল পায় ৬০ মিনিটের মাথায়। এবারও গোলদাতার নাম মোরাতা। যোগানদাতার নাম ক্রিস্টিয়ানো রোনালদো।

ম্যাচের ৭২ মিনিটে স্কোরশিটে নাম তুলেন আর্জেন্টাইন তারকা পাওলো দিবালা। ব্যবধান হয় ৩-০।

বড় হারের শঙ্কায় এলোমেলো ফেরেঙ্কভারোস। ৮২ মিনিটে বল ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালেই জড়িয়ে দেন ডিভ্যালি। য়্যুভেন্তাসের লিড ৪ গোলের।

আত্মঘাতী গোলের প্রায়শ্চিত্ত করেন বোলি। ম্যাচের একেবারে শেষ মিনিটে তার গোলে,ব্যবধান কমায় ফেরেঙ্কভারোস। তাতেও বড় হার এড়াতে পারেনি তারা। ৪-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে আন্দ্রে পিরলোর য়্যুভেন্তাস।

আপনি আরও পড়তে পারেন