ভ্রাম্যমান আদালতের অভিযানে লক্ষীপৃুর ৪২ হাজার টাকা জরিমানা

ভ্রাম্যমান আদালতের অভিযানে লক্ষীপৃুর ৪২ হাজার টাকা জরিমানা

ভ্রাম্যমান আদালতের অভিযানে
লক্ষীপৃুর ৪২ হাজার টাকা জরিমানা

নূরুল আমিন দুলাল ভূঁইয়া লক্ষীপৃুর জেলা প্রতিনিধি:
লক্ষীপৃুরের রামগঞ্জ ও সোনাপুর বাজারের বিভিন্ন ব্যাবসায় প্রতিষ্ঠানে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়েছে। এসময় ভেজাল পন্য, মেয়াদ উত্তীর্ণ খাবার, নোংরা পরিবেশে খাবার তৈরির অপরাধে ৮টি ব্যাবসা প্রতিষ্ঠানকে ৪২ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তাপ্তি চাকমা।
মঙ্গলবার শন্ধা ৭:০০ টার সময় ভ্রাম্যমান আদালতের অভিযানে সোনাপুর বাজারের ভাই ভাই স্টোর (মুদি দোকান)’র ১০ হাজার টাকা, রাজধানী ব্রেড এন্ড বিস্কুট ৭হাজার টাকা, বিসমিল্লাহ স্টোর (মুদি দোকান)’র ২হাজার টাকা, চিটাগাং বেকারী ৫হাজার টাকা, আল শেফা মেডিসিন ৩ হাজার টাকা, অপু ফার্মেসী ৫ হাজার টাকা, কলেজ বেকারী ৫ হাজার টাকা ও শাহজাহাল বেকারীর ৫হাজার টাকাসহ ৪২ হাজার টাকা জরিমানা করা হয়।
ভ্রাম্যমান আদালতে এসময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) হুমায়ুন রশিদ, বিএসটিআই কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম ও রামগঞ্জ থানার সাব ইন্সফেক্টর মোঃ মহসিন চৌধুরী।
ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তাপ্তি চাকমা জানান, সরকারী নির্দেশনামতে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে।

আপনি আরও পড়তে পারেন