ঘাটাইলে মায়ের লাশ দেখতে এসে নিজেই লাশ হলো

ঘাটাইলে মায়ের লাশ দেখতে এসে নিজেই লাশ হলো

 

সৈয়দ মিঠুন
ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি:
শেষ বারের মতো মায়ের লাশ দেখা হলোনা করোনার (৩০)। নিজেই লাশ হয়ে ফিরলেন। মা মারা গেছেন জেনে শেষ বারের মায়ের মুখ দেখতে সিএনজি যোগে ভাইয়ের বউ শাহিনাসহ সন্তানেেদর নিয়ে গাজীপুর থেকে রওনা দেন তিনি। টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার মধুপুর-গারোবাজার রোডের সলিংবাজারের সামনে এলে দ্রæত গতির একটি ট্রাক তাদের বহন করা সিএনজিকে পিছন দিক থেকে ধাক্কা দিলে দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই করোনা মারা যান। পরে স্থানীয়রা গুরুতর আহত শাহিনাকে(২২) উদ্ধার করে একটি ক্লিনিকে নিয়ে গেলে সেখানে তিনি মারা যান। এ ঘটনায় দুই শিশুসহ গুরুতর আহত হয়েছে আরও পাঁচজন। তাদের সবার বাড়ি জামালপুর জেলার সরিষাবাড়ি উপজেলার রৌদ্র বহেরা গ্রামে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ (১২ নভেম্বর) দুপুর দেড়টার দিকে গাজীপুর থেকে আসা একটি সিএনজি ঘাটাইল উপজেলার সলিংবাজারের সামনে এলে পিছন দিক থেকে আসা একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই করোনা নামে একজন মারা যান এবং গারোবাজার ক্লিনিকে শাহিনা মারা যান। সংঘর্ষে দুই শিশুসহ আহত হয়েছে আরও পাঁচজন। আহতদের উদ্ধার করে মধুপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় স্থানীয়দের সহযোগীতায় ট্রাকসহ চালককে আটক করেছে পুলিশ। প্রত্যক্ষদর্শী চান মাহমুদ বলেন, ট্রাকটির গতি এতো বেশি ছিল যে মুহূর্তের মধ্যেই দুমড়ে-মুচড়ে যায় সিএনজিটি। পরে চালককে আটক করার পর তার কথা থেকে জানা যায় সে আসল চালক নয় হেলপার।
ঘাটাইল সাগরদিঘি পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর তদন্ত মো.জাকির হোসেন বলেন, ট্রাকসহ চালককে আটক করা হয়েছে এবং লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সৈয়দ মিঠুন
ঘাটাইল, টাঙ্গাইল

আপনি আরও পড়তে পারেন