প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন ময়মনসিংহের ভালুকা পৌর মেয়রপ্রার্থী আলহাজ্ব হাতেম খান

প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন ময়মনসিংহের ভালুকা পৌর মেয়রপ্রার্থী আলহাজ্ব হাতেম খান

ভালুকা প্রতিনিধি ঃ

আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন ময়মনসিংহের ভালুকা পৌর মেয়রপ্রার্থী আলহাজ্ব হাতেম খান। তিনি সব সময় মানুষের পাশে থেকে খোঁজ খবর রাখেন।

ইতিমধ্যে পৌরসভার ৯টি ওয়ার্ডে প্রতিনিয়ত মানব সেবায় নিজেকে ব্যস্তরেখে জনমনে আস্থা যোগীয়েছেন। তিনি দীর্ঘদিন যাবৎ সমাজের বিভিন্ন স্তরে সামাজিক ও প্রাতিষ্ঠানিক, উন্নয়নে পৌরবাসির খাদেম হিসেবে সেবা প্রদান করে যাচ্ছেন। তিনি নিজেকে একজন দানশীল মানব হিসেবে সবার কাছে পরিচিত ।

তিনি বলেন, পৌরবাসির স্বাস্থ্য সেবা শিশু শিক্ষা, মাদকের বিরুদ্ধে সচেতনতা বৃদ্ধি , সুস্থ্য বিনোদন কেন্দ্র প্রতিষ্ঠা, গ্যাস বিদ্যুৎ সরবরাহ করা, যৌতুক, বাল্য বিবাহ, নারী নির্যাতন ও ইভটিজিং রোধে সামাজিক প্রতিরোধ গড়া, দুর্গন্ধ আবর্জনা মুক্ত নগর গঠনে পরিকল্পিত ডাস্টবিন স্থাপন ও ময়লা অপসারন ব্যবস্থা, রাস্তা ড্রেনেজ নির্মাণ লাইটিং, অসহায় ও অস্বচ্ছল শিশুদের শিক্ষা মুখী করা, গুরুত্বপূর্ণ রাস্তা যানজট মুক্ত করা, ফুটপাত ব্যবসায়ীদের জন্য হকার্স মার্কেট স্থাপন, খেলাধুলার জন্য উপযুক্ত মাঠ ও বিনোদন পার্ক স্থাপন করবেন।

তিনি আরও বলেন, ভালুকা পৌরসভাকে একটি দৃষ্টি নন্দন আধুনিক পৌরসভা হিসেবে গড়ে তুলতে চাই সকলের সহযোগিতা নিয়ে এবং সকলকে সাথে নিয়ে কাজ করার কথা ব্যক্ত করেন। সবাই কে সাথে নিয়ে ভালুকা পৌরসভা নতুন আঙ্গিকে গড়বেন।

আপনি আরও পড়তে পারেন