নিত্য প্রয়োজনীয় খাদ্য দ্রব্যের লাগামহীন উর্ধগতির প্রতিবাদে ঘন্টাব্যাপী মানববন্ধন

নিত্য প্রয়োজনীয় খাদ্য দ্রব্যের লাগামহীন উর্ধগতির প্রতিবাদে ঘন্টাব্যাপী মানববন্ধন

তোয়াবুর রহমান,  পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ

নিত্য প্রয়োজনীয় খাদ্য দ্রব্যের লাগামহীন উর্ধগতির প্রতিবাদে (১৫ নভেম্বর) রবিবার দুপুরে জাতীয় গনতান্ত্রিক পার্টি জাগপা পঞ্চগড় জেলা শাখার আয়োজনে পঞ্চগড় প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা জাগপার সভাপতি বীরমুক্তিযোদ্ধা আনসার আলী,সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, প্রচার সম্পাদক আব্দুল খালেক, সদস্য হাবিবুর রহমান হাবিব,যুব জাগপার আহবায়ক শাহরিয়ার রহমান বিপ্লব, যুব বিষয়ক সম্পাদক কুয়েত,যুব বিষয়ক সম্পাদক মকছেদ,সহ সম্পাদক বাবুল, জাগপা ছাত্রলীগের সভাপতি সেলিম হোসেন,জাগপার দেবীগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক মোবাশ্বের রাশেদিন,পঞ্চগড় সদর উপজেলার সাধারণ সম্পাদক আনারুল ইসলাম।

বক্তারা আরো বলেন, ব্যবসায়ীরা সিন্ডিকেটের মাধ্যমে নিত্য প্রয়োজনীয় দ্রব্য চাল,ডাল,তেল,মরিচ,পেয়াজ,আলু বেশি লাভের আশায় মজুদ করে রেখেছে। তারা এসব দ্রব্য মজুদ করে দেশে খাদ্যের ঘাটতি তৈরি করে রেখেছে।

সাধারন মানুষের ক্রয় ক্ষমতার নাগালের বাইরে চলে গেছে। দিনমজুর শ্রেনীর লোকজন বাড়তি অর্থ খরচ করে এসব দ্রব্য কিনে খাচ্ছেন।
তারা আরও বলেন, সরকার যদি এসব নিত্য প্রয়োজনীয় দ্রব্য মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে নামিয়ে না নিয়ে আসে এবং যেসব ব্যবসায়ীরা অবৈধ ভাবে পন্য মজুদ করে রেখেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা না নেয়া হয় তাহলে আমরা কঠোর আন্দোলনে নামবো।

আপনি আরও পড়তে পারেন