কেরানীগঞ্জ প্রেসক্লাবের নতুন সদস্যদের পরিচিতি সভা অনুষ্ঠিত

কেরানীগঞ্জ প্রেসক্লাবের নতুন সদস্যদের পরিচিতি সভা অনুষ্ঠিত

মো.শাহিন
বিশেষ প্রতিনিধি

জমকালো আয়োজনের  মধ্যদিয়ে কেরানীগঞ্জ প্রেসক্লাবের নবীন সদস্যদের পরিচিতি সভা ও ১১জন নতুন সদস্যের নবীনবরণ অনুষ্ঠান পালি।  

মঙ্গলবার দুপুরে (২৪শে নভেম্বর) কেরাণীগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্বে করেন কেরানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযুদ্ধা সালাহউদ্দিন মিয়া। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেরানীগঞ্জ উপজেলা মুক্তিযুদ্ধা কমান্ডার মোঃ শাহজাহান মিয়া।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, কেরানীগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহাবুদ্দিন কবীর, কেরানীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান সোহেল ও সহকারী কমিশনার (ভূমি) দক্ষিণ সানজিদা পারভীন তিন্নি, কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মাইনুল ইসলাম এবং কেরানীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন মিন্টু সহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্তাকর্তা-কর্মচারী, সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানটির সঞ্চালনা করেন কেরানীগঞ্জ প্রসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ রায়হান খান। এ সময় নতুন ১১সদস্যকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

নতুন সদস্যরা হলেন, মোহাম্মদ নাসির উদ্দিন-ডিবিসি নিউজ, নাজিমউদ্দীন ইমন- দৈনিক সময়ের আলো,  এরশাদ হোসেন- বাংলাদেশের খবর, রাজু আহমেদ- দেশ রুপান্তর, মোঃ লিটন খান- প্রতিদিনের সংবাদ, আরিফুল ইসলাম- বাংলা টিভি, এম আশিক নূর- আনন্দ টিভি, মোঃ মাসুদ রানা (মুন)- বাংলাদেশের আলো, সামসুল ইসলাম সনেট- আমার সংবাদ, শেখ ফরিদ- এশিয়ান টিভি ও সোহরাওয়ার্দী শ্যামল- জিটিভি। পরে সভা শেষে এক প্রীতিভোজ অনুষ্ঠানের আয়োজন করা হয়

আপনি আরও পড়তে পারেন