ফজলুল করিম(ফরহাদ)কে সভাপতি হিসেবে দেখতে চায় তৃণমূল আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

ফজলুল করিম(ফরহাদ)কে সভাপতি হিসেবে দেখতে চায় তৃণমূল আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

জেলা প্রতিনিধি – জামালপুর।


জামালপুরের মেলান্দহ উপজেলার আদ্রা ইউনিয়ন আওয়ামীলীগের আগামী ত্রি-বার্ষিক সম্মেলনে বর্তমান মেলান্দহ উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য ,আদ্রা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ফজলুল করিম (ফরহাদ)কে পুনরায় সভাপতি হিসেবে দেখতে চায় অত্র ইউনিয়নের আওয়ামীলীগের তৃণমূল নেতৃবৃন্দ।

সৎ,ন্যায় ও বলিষ্ঠ নেতৃত্বগুণ থাকায় তাহার বিকল্প নেই বলে মন্তব্য করেন তৃণমূল নেতৃবৃন্দ। বিগত দিনের নেতৃত্বের সূত্র ধরে বিভিন্নজন মন্তব্য  করে বলেন,  দাত থাকতে দাতের মর্যাদা বুঝা যায় না , তার দায়িত্বপালন কালে দলের  ভাবমূর্তি কেমন ছিল আর  বর্তমান নেতৃত্বের মাধ্যমে তার  পার্থক্যটা  স্পষ্ট হয়েছে এখন ,তাই দলের ভাবমূর্তি উজ্জ্বল করতে তার মতো নেতৃত্ব অপরিহার্য। 

জননেত্রী শেখ হাসিনার মিশন সম্পন্ন ও জামালপুরের উন্নয়নের রুপকার আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপির প্রতিটি উন্নয়ন কর্মকান্ড সততা ও নিষ্ঠার সাথে  বাস্তবায়ন ও সংগঠনকে সুশৃঙ্খল এবং শক্তিশালী করতে তিনি অগ্রণী ভূমিকা পালন করবেন বলে আশা করেন নেতৃবৃন্দ।

এ ব্যাপারে একান্ত এক সাক্ষাৎকারে  ফজলুল করিম (ফরহাদ)  বলেন, উর্ধতন নেতৃবৃন্দ যদি আমাকে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব  অর্পণ করেন, তাহলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারন করে জননেতা আলহাজ্ব মির্জা আজম এমপির নির্দেশনা  বাস্তবায়ন এবং  সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের মাধ্যমে দলের ভাবমূর্তি উজ্জ্বল এবং সকল সহযোগী সংগঠনসহ ইউনিয়ন আওয়ামীলীগকে একটি মডেল সংগঠন হিসেবে মেলান্দহ উপজেলাতে প্রতিষ্ঠিত করবো ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন বিগত দিনের সকল রেকর্ড ভেঙে অত্র ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক অবকাঠামো শক্তিশালী ও মজবুত করাই হবে আমার একমাত্র লক্ষ্য।

আপনি আরও পড়তে পারেন