বস্তিতে আসলে বোঝা যায় দেশ সিঙ্গাপুর-সুইজারল্যান্ড হয়ে যায়নি: ইশরাক

বস্তিতে আসলে বোঝা যায় দেশ সিঙ্গাপুর-সুইজারল্যান্ড হয়ে যায়নি: ইশরাক

জনগণের সরকার যতদিন না হবে, ততদিন বাংলাদেশের কোনো সমস্যারই সমাধান হবে না বলে মন্তব্য করেছেন বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। শুক্রবার (২৭ নভেম্বর) সকালে রাজধানীর পল্লবীর কালশী এলাকার বাউনিয়াবাদ বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্তদের সহায়তা প্রদানকালে এসব কথা বলেন তিনি।

তিনি বাংলাদেশের উন্নয়ন নিয়ে সরকারের কঠোর সমালোচনা করে বলেন, উন্নয়নের দিক থেকে সরকার কিভাবে বাংলাদেশকে সিঙ্গাপুর-সুইজারল্যান্ডের সাথে তুলনা করে অথচ বস্তিতে আসলেই বোঝা যায় তাদের উন্নয়নের চিত্র। একদিকে তারা উন্নয়নের কথা বলছে আরেকদিকে তারা হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করছে। সেইসাথে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীকে সামনে রেখে আরেকবার দেশকে সত্যিকার স্বাধীনতার আহ্বান জানান তিনি।

এতে বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হাসান উপস্থিত ছিলেন। এ সময় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পরিবারেগুলোকে বিএনপির পক্ষ থেকে সহয়াতা সামগ্রী প্রদান করা হয়।

এর আগে সকালে ঢাকা মেডিকেল কলেজ প্রাঙ্গনে ডা. মিলনে চত্বরে পুস্পস্তবক অর্পণ শেষে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় প্রদক্ষিণ করেন তিনি। এ সময় বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আমানুল্লাহ আমানসহ বিএনপির বিভিন্নস্তরের নেতাকর্মীর উপস্থিত ছিলেন।

আপনি আরও পড়তে পারেন