মাগুরায় ট্রাকচাপায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত

মাগুরায় ট্রাকচাপায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত

মাগুরায় ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। শুক্রবার (২৭ নভেম্বর) দুপুর ১২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে মাগুরা সদর উপজেলার বড়খড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল, ট্রাক ও একটি ইজিবাইক আটক করেছে হাইওয়ে পুলিশ।

নিহত দুজন হলেন মাগুরা সদর উপজেলার জাগলা গ্রামের সাহাদত হোসেনের ছেলে সোহাগ হোসেন (৩০) এবং একই উপজেলার ঘোড়ামারা গ্রামের মোস্তফা ইসলামের ছেলে তাহারুল ইসলাম (২০)।

রামনগর হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শী লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, নিহত দুজনসহ মোট তিনজন আরোহী মোটরসাইকেলে বড়খড়ি এলাকা থেকে মাগুরা শহরের দিকে যাচ্ছিলেন। এ সময় একই দিক দিয়ে আসা একটি ইজিবাইক অতিক্রম করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় মোটরসাইকেলটির। এতে ছিটকে সড়কে পড়ে গুরুতর আহত হন মোটরসাইকেলের দুই আরোহী। স্থানীয় লোকজন দ্রুত তাঁদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে যান।

মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক অমর প্রসাদ বিশ্বাস জানান, তাহারুল ইসলাম নামের যুবকটি হাসপাতালে আনার আগেই মারা যান। আর হাসপাতালে ভর্তি করার পর সোহাগ হোসেন মারা যান। স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, মোটরসাইকেলের অপর আরোহী ইমরান হোসেন সুস্থ আছেন।

রামনগর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল বাবুল জানান, ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল, ট্রাক ও একটি ইজিবাইকটি আটক করা হয়েছে। তবে ট্রাকের চালক পালিয়ে গেছেন। নিহত দুজনের মরদেহ স্বজনদের বুঝিয়ে দেওয়া হয়েছে। এ ঘটনায় সড়ক পরিবহন আইন ২০১৮-এর ১০৫ ধারা অনুযায়ী মামলার প্রস্তুতি চলছে।

আপনি আরও পড়তে পারেন