আমার বাংলাদেশ (এবি) পার্টি চকরিয়া উপজেলা আহবায়ক কমিটি গঠিত

আমার বাংলাদেশ (এবি) পার্টি চকরিয়া উপজেলা আহবায়ক কমিটি গঠিত

মো: সাইফুল ইসলাম ( জেলা প্রতিনিধি কক্সবাজার)

আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি) চকরিয়া উপজেলা আহবায়ক কমিটি গঠিত হয়েছে। শনিবার (২৮ নভেম্বর) সকাল ১০ টায় কক্সবাজার জেলা আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক এডভোকেট ওসমান আলীর সভাপতিত্বে, রয়েল প্যালেস কমিউনিটি সেন্টারে  অনুষ্ঠিত প্রতিনিধি সভায় এই কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলনে এডভোকেট ওসমান আলীকে আহবায়ক এবং অধ্যাপক এম এ ওয়াহেদকে সদস্য সচিব করে ৭৯ সদস্য বিশিষ্ট চকরিয়া উপজেলা আহবায়ক কমিটির আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়।

এতে প্রধান অতিথি ছিলেন, সাবেক ছাত্র নেতা, বিশিষ্ঠ  ব্যবসায়ী ও এবি পার্টির অন্যতম কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর কাশেম।

 বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আহবায়ক এনামুল হক শিকদার, জেলা সদস্য সচিব এ্যাডভোকেট গোলাম ফারুক খান কায়সার, জেলা যুগ্ম সদস্য সচিব সারোয়ার সাঈদ।

অনুষ্ঠানে জাহাঙ্গীর কাশেম  বলেন, বাংলাদেশের বর্তমান প্রচলিত রাজনৈতিক দলগুলোর ব্যর্থতার প্রেক্ষাপটে দল-মত, ধর্ম-বর্ণ ও লিঙ্গ নির্বিশেষে সকলের কল্যাণে এবং একটি ইনসাফ পূর্ণ সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে এবি পার্টি গঠিত হয়েছে।

জেলা সদস্য সচিব এ্যাডভোকেট গোলাম ফারুক খান কায়সার বলেন আমাদের নতুন ধারার  যে রাজনীতি তথা এবিপি’র রাজনীতি  নিজের জন্য নয়, জনগণের অধিকার আদায়ের রাজনীতি। এবিপি’র স্বপ্ন হলো একটি অপরাজনীতি মূক্ত দেশ এবং জাতি গঠন করা।  

আপনি আরও পড়তে পারেন