সখিপুর পৌর কাউন্সিলর আ.লীগ নেতা শহীদের দখলে বনবিভাগের ২৫একর জমি

সখিপুর পৌর কাউন্সিলর আ.লীগ নেতা শহীদের দখলে বনবিভাগের ২৫একর জমি

টাঙ্গাইল জেলা প্রতিনিধি
টাঙ্গাইলের সখিপুর পৌর ৮নং ওয়ার্ড কাউন্সিলর ও আ.লীগ সাধারন সম্পাদক শহীদুল ইসলাম(শহীদ সিকদার এর বিরুদ্ধে সখিপুর উপজেলার হতেয়া রেঞ্জের কালিদাস বিটাধীন বনবিভাগের রোপনকৃত বৃক্ষ কেটে পরিস্কার করে প্রায় ২৫ একর জমি জবর-দখল করে রাখার অভিযোগ পাওয়া গেছে । এলাকাবাসী ও বনবিভাগের লোকজন জানায়,কালিদাস বিটের অধীন কীর্ত্তনখোলা মৌজার ৬১০নং দাগের বনবিভাগের প্রায় ২৫একর জমি ভূমিদস্যু শহীদ জবর-দখল করে পুকুর কেটে মাছ চাষ,ডেইরি ফার্ম ও পিয়ারা বাগান করেছে এবং কয়েকটি টিনের নির্মাণ করে বনবিভাগের জমি নিজের দখলে রেখেছে। অভিযুক্ত শহীদ সিকদার বলেন,আমি যা করেছি তা কালিদাস ফরেস্টার জানেন। এ বিষয়ে কালিদাস বিট অফিসার মোস্তানুর রহমান বলেন,জবর-দখলকৃত জমি উদ্ধারে এবং বৃক্ষ কর্তন করার অপরাধে শহীদ সিকদারের বিরুদ্ধে বন আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। বনবিভাগের জমি জবর-দখলকারী শহীদ সিকদারের বিচার দাবী করেছেন এলাকাবাসী।

টাঙ্গাইল জেলা প্রতিনিধি
টাঙ্গাইলের সখিপুর পৌর ৮নং ওয়ার্ড কাউন্সিলর ও আ.লীগ সাধারন সম্পাদক শহীদুল ইসলাম(শহীদ সিকদার এর বিরুদ্ধে সখিপুর উপজেলার হতেয়া রেঞ্জের কালিদাস বিটাধীন বনবিভাগের রোপনকৃত বৃক্ষ কেটে পরিস্কার করে প্রায় ২৫ একর জমি জবর-দখল করে রাখার অভিযোগ পাওয়া গেছে ।

এলাকাবাসী ও বনবিভাগের লোকজন জানায়,কালিদাস বিটের অধীন কীর্ত্তনখোলা মৌজার ৬১০নং দাগের বনবিভাগের প্রায় ২৫একর জমি ভূমিদস্যু শহীদ জবর-দখল করে পুকুর কেটে মাছ চাষ,ডেইরি ফার্ম ও পিয়ারা বাগান করেছে এবং কয়েকটি টিনের নির্মাণ করে বনবিভাগের জমি নিজের দখলে রেখেছে। অভিযুক্ত শহীদ সিকদার বলেন,আমি যা করেছি তা কালিদাস ফরেস্টার জানেন এ বিষয়ে কালিদাস বিট অফিসার মোস্তানুর রহমান বলেন,জবর-দখলকৃত জমি উদ্ধারে এবং বৃক্ষ কর্তন করার অপরাধে শহীদ সিকদারের বিরুদ্ধে বন আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

বনবিভাগের জমি জবর-দখলকারী শহীদ সিকদারের বিচার দাবী করেছেন এলাকাবাসী।

আপনি আরও পড়তে পারেন