টাঙ্গাইলের ধনবাড়ীতে পুকুর পাড়ের জঙ্গল থেকে নবজাতক উদ্ধার

টাঙ্গাইলের ধনবাড়ীতে পুকুর পাড়ের জঙ্গল থেকে নবজাতক উদ্ধার

টাঙ্গাইলের ধনবাড়ীতে পুকুর পাড়ের জঙ্গল থেকে নবজাতক উদ্ধার

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের ধনবাড়ীতে এক নবজাতক কন্যা শিশুকে আহত অবস্থায় গতকাল সোমবার সকালে উদ্ধার করেছে স্থানীয়রা। উপজেলার যদুনাথপুর ইউনিয়নের পাথালিয়া সুকীপাড়া গ্রামের এক পুকুর পাড়ের জঙ্গল থেকে একদিন বয়সী এ নবজাতককে উদ্ধার করে।

ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর প: প: কর্মকর্তা ডাক্তার শাহনাজ সুলতানা জানান, আজ  সকালে এক মহিলা ওই গ্রামের রাস্তা দিয়ে হাঁটার সময় শিশুর কান্নার শব্দ শুনে পুকুর পাড়ের জঙ্গল থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। শিশুটির বুকের নিচের দিকে একটি কাটা দাগ পাওয়া গেছে। শিশুটিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য খলিলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চত করে জানান, স্থানীয় ছাবিনা নামের এক মহিলা বাচ্চাটির কান্নার শব্দ শুনে তাকে উদ্ধার করে  চিকিৎসার জন্য ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তবে ধারণা  করা হচ্ছে বাচ্চাটিকে হয়ত হত্যা করার উদ্দেশ্যে তার পেটের উপর ধারালো কিছু দিয়ে হত্যার চেষ্টা করে। বর্তমানে নবজাতকটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আপনি আরও পড়তে পারেন