সাতক্ষীরায় কফিভিলে এন্ড মিনি চাইনিজ রেস্টুরেন্টের উদ্বোধন

সাতক্ষীরায় কফিভিলে এন্ড মিনি চাইনিজ রেস্টুরেন্টের উদ্বোধন

ইব্রাহিম খলিল, সাতক্ষীরা: সুস্থ-সুন্দর সকল চিন্তাশীল এলাকাবাসীর জন্য সুখবর নিয়ে সাতক্ষীরা শহরে যাত্রা করছে কফি ও মিনি চাইনিজ ‘কফিভিলে’।

অত্যন্ত সুন্দর ও মনোরম পরিবেশে এ ব্যবসা প্রতিষ্ঠানটির উদ্বোধন করা হয়েছে। সোমবার সন্ধায় সাতক্ষীরা গার্লস স্কুল ব্রিজ সংলগ্ন এ রেস্টুরেন্ট এর উদ্বোধন করা হয়।

ফিতা কেটে রেস্টুরেন্টের শুভ উদ্বোধন করেন বিশিষ্ট সমাজ সেবক ডাঃ আবুল কালাম বাবলা। প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা ল কলেজের অধ্যক্ষ এড.এস.এম. হায়দার।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা ল’ কলেজের প্রভাষক মনিরউদ্দিন, আনন্দ টিভি’র জেলা প্রতিনিধি হাসানুর রহমান হাসান, সাপ্তাহিক জনতার মিছিল এর প্রধান সম্পাদক জাহাঙ্গীর হোসেন, সাতক্ষীরা লাইভ’র সম্পাদক আরিফুজ্জমান আপন, বিকাশের টেরিটরি ম্যানেজার মোহাইমিনুল ইসলাম নিয়ন ও হাবিবুর রহমান, বিকাশ ডিস্ট্রিবিউটর ম্যানেজার ইব্রাহিম খলিল, এড. মুনির উদ্দিন, সাতক্ষীরা ল স্টুডেন্টস ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি নাজমুল হক, সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন সাজু, বিসিকের সহ সম্প্রসারণ কর্মকর্তা নূর মোহাম্মদ, ফুড পান্ডার এরিয়া ম্যানেজার ইব্রাহিম হোসেন সালমান, কালের চিত্র পত্রিকার স্টাফ রিপোর্টার গাজী ফারহাদ, ইব্রাহিম খলিল, কফিভিলে এর স্বত্বাধিকারি এস এম বিপ্লাব হোসেন ও মাসুম বিল্লাহ প্রমুখ।


ক্যাপশন: সাতক্ষীরায় কফিভিলে এন্ড মিনি চাইনিজ রেস্টুরেন্টের উদ্বোধন করছেন বিশিষ্ট সমাজ সেবক ডাঃ আবুল কালাম বাবলা।

আপনি আরও পড়তে পারেন