বঙ্গবন্ধুর ভাস্কর্য বিরোধী মামুনুল হক কে কক্সবাজারে অবাঙ্চিত ঘোষণা করেছে জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগ

বঙ্গবন্ধুর ভাস্কর্য বিরোধী মামুনুল হক কে কক্সবাজারে অবাঙ্চিত ঘোষণা করেছে জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগ

ইমতিয়াজ মাহমুদ ইমন – কক্সবাজার

 
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য বিরোধী অপব্যাখা এবং বঙ্গবন্ধু কে কটুক্তি কারী উগ্র মৌলবাদ গোষ্ঠীর নেতা মামুনুল হক দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার জন্য মানববন্ধন কর্মসূচি পালন করেছে বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা শাখা। সেই সাথে মামুনুল হক কে কক্সবাজারে অবাঙ্চিত ঘোষণা করেছে বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা।

 
কক্সবাজার জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি, নুরুল আজিম কনক কোম্পানি ও সাঃ সম্পাদক ওসমান সরোয়ার কমান্ডার এর নেতৃত্বে কক্সবাজার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত মানববন্ধনে বঙ্গবন্ধু সৈনিক লীগের বিভিন্ন ইউনিট নেতৃবৃন্দ অংশ গ্রহন করেন। মানববন্ধন কর্মসূচি তে জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি নুরুল আজিম কনক বলেন, জাতির পিতার ভাস্কর্য নিয়ে কটুক্তি করে মৌলবাদ গোষ্ঠী আগুনে হাত দিয়েছে। দেশের প্রত্যেক প্রান্ত থেকে বঙ্গবন্ধুর সৈনিকরা বের হলে মৌলবাদ গোষ্ঠী পালানোর পথ পাবে না। 

জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাঃ সম্পাদক ওসমান সরোয়ার কমান্ডার বলেন, আমরা আজকের মানববন্ধন থেকে মাননীয়া প্রধানমন্ত্রীর কাছে দাবি  জানাচ্ছি অনতিবিলম্বে ধর্ম ব্যবসায়ীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য । 


মানববন্ধন কর্মসূচি তে অংশ গ্রহন করেন বঙ্গবন্ধু সৈনিক লীগ নেতা, আনোয়ার হোসেন রিপন, আবুল কালাম খোকন, আবুল বসর সহ নেতৃবৃন্দ। 

আপনি আরও পড়তে পারেন